ঐক্যবদ্ধ হয়ে চুয়াডাঙ্গার নেতাকর্মীদের খুলনা যাওয়ার আহ্বান রাজ্জাক খান সিআইপির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২৩, ২১:০২

আগামীকাল ১৩ নভেম্বর খুলনায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জনসভা সফল করতে চুয়াডাঙ্গায় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য, এফবিসিসিআই নেতা, বাংলাদেশ হকি ও ভলিবল ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ তার নিজ বাসভবনে এ প্রস্তুতিসভার আয়োজন করেন।

প্রস্তুতি সভায় তিনি জানান, দীর্ঘ ৫ বছরেরও বেশি সময় পর বড় কোনো আয়োজনে যোগ দিতে খুলনায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার তিনি খুলনা নগরের সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। এদিন তিনি ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। সোমবার দুপুর ১টা থেকে শুরু হবে জনসভা। প্রধানমন্ত্রী ভাষণ দেবেন বিকাল ৩টায়।

প্রধান অতিথির বক্তব্যে এম এ রাজ্জাক খান রাজ বলেন, বর্তমান সরকারের আমলে চুয়াডাঙ্গাসহ দক্ষিণাঞ্চলের যে উন্নয়ন হয়েছে, তা অন্য কোনো সরকারের আমলে হয়নি। আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়লাভ করাতে হবে।

তিনি আরও বলেন, আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় জনসভা করবেন। এই জনসভায় সকল নেতাকর্মী স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করবেন। ঐক্যবদ্ধ হয়ে সবাইকে শেখ হাসিনার জনসভায় অংশগ্রহণ করতে হবে। এছাড়া জনসভায় অংশগ্রহণে পালনীয় ও বর্জনীয় বিষয়ে নানা নির্দেশনা দেন এই ব্যবসায়ী নেতা।

এম এ রাজ্জাক খান রাজ বলেন, নৌকা আমাদের দলীয় প্রতীক। এ কারণে খুলনায় নেত্রীর জনসভামঞ্চের নিচের অংশ তৈরি করা হচ্ছে নৌকার আদলে। পদ্মা সেতুর কারণে সবচেয়ে বেশি উপকার হয়েছে খুলনা ও বরিশাল অঞ্চলের মানুষের। এ কারণে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতেই মঞ্চে পদ্মা সেতুর রেপ্লিকাও রাখা হচ্ছে।

এম এ রাজ্জাক খান রাজ মঞ্চ নির্মাণে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট- ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের নেতৃত্বে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আবদুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগসহ খুলনার সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান।

এম এ রাজ্জাক খান রাজ জানান, প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার জন্য বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। সবাই যেন প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে পায়, এ জন্য জনসভাস্থল ও আশপাশের এলাকাগুলোতেও উন্নতমানের সাউন্ড সিস্টেম ও বিশেষ কিছু জায়গায় প্রধানমন্ত্রীকে দেখার জন্য ডিজিটাল স্ক্রিন দেওয়া হবে।

(ঢাকাটাইমস/১২ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

একীভূতকরণে কেন্দ্রীয় ব্যাংকের সিদ্ধান্ত মানছে না ন্যাশনাল ও বেসিক ব্যাংক

পুনর্নিয়োগ পাওয়ায় বিএসইসি চেয়ারম্যানকে এবিবি প্রধানের শুভেচ্ছা

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত

এক হাজার টাকা কৃষিঋণে কেউ জেলে, ১০ হাজার কোটি টাকার ঋণখেলাপি সরকারের পাশে: ফরাসউদ্দিন

টানা অষ্টমবার কমলো স্বর্ণের দাম

বিএইচবিএফসিতে নতুন ডিএমডি এবং জিএমের যোগদান

বাংলাদেশ কমার্স ব্যাংকের BAMLCO সম্মেলন অনুষ্ঠিত 

  ইসলামী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করে গাড়ি জিতলেন কাপাসিয়ার মুঞ্জিল 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অফিসারদের নিয়ে ‘রিফ্রেশার্স ট্রেইনিং কোর্স’ অনুষ্ঠিত

শ্রমজীবী মানুষের মাঝে ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব’ এর পানি ও খাবার স্যালাইন বিতরণ 

এই বিভাগের সব খবর

শিরোনাম :