বগুড়ায় দুগ্ধ বহনকারী লরিতে আগুন, ট্রাক ভাঙচুর

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২৩, ১২:০১

বিএনপি-জামায়াত ও সমমনা দলের ডাকা পঞ্চম দফা অবরোধের দ্বিতীয় দিন বগুড়ায় গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার ভোরে এরুলিয়া ও ঘুনিয়াতলায় এসব ঘটনা ঘটে। বৃহস্পতিবার ভোরে বগুড়া সদরের ঘুনিয়াতলা এলাকায় দুর্বৃত্তরা দুগ্ধ বহনকারী একটি লরিতে আগুন ধরিয়ে দেন। এ ছাড়া বগুড়া-নওগাঁ মহাসড়কের এরুলিয়ায় দুটি ট্রাক ভাঙচুর করে দুর্বৃত্তরা।

ভাংচুর হওয়া ট্রাক চালক বিপুল বলেন, তিনি আটা বোঝাই ট্রাক নিয়ে ঢাকা থেকে ফুলবাড়ী যাচ্ছিলেন। সকাল সাড়ে ৬টায় এরুলিয়া এলাকায় পৌছলে একটি মিছিল ট্রাকের সামনে এসে ইটপাটকেল ছুড়ে সামনের গ্লাস ভাংচুর করে। এরপর ট্রাকের চাবি নিয়ে চলে যায়। যে কারণে তিনি গাড়ি নড়াতে পারছেন না।

এদিকে অবরোধের সমর্থনে সদরের ঘুনিয়াতলা ও সুজাবাদ এলাকায় বিএনপির নেতাকর্মীরা অবস্থান নিতে পারেনি পুলিশের বাধার কারণে।

বগুড়া-নাটোর মহাসড়কের তিনমাথা, নওগাঁ-বগুড়া মহাসড়ক এবং বগুড়া ২য় বাইপাস মহাসড়ক অবরোধ করে ভোর থেকে বিক্ষোভ করছে জামায়াত-শিবিরের বিপুল সংখ্যক নেতাকর্মী। দূরপাল্লার বাস চলাচল না করলেও পণ্যবাহী যানবাহন চলাচলা করছে পুলিশি নিরাপত্তায়।

জনজীবন স্বাভাবিক রাখতে বগুড়া প্রতিটি রাস্তার মোড়ে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার বলেন, গাড়িতে আগুন লাগা ও ভাঙচুরের ঘটনায় এখনও কেউ আটক নেই। তবে এসব ঘটনায় জড়িতদের চিহ্নিত করেছে পুলিশ। সর্বত্র নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :