জনগণের ভালোবাসায় সিক্ত এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৭:০০

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে দলীয় নেতাকর্মী এবং স্বতঃস্ফূর্ত জনতার ভালোবাসায় সিক্ত হলেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

মঙ্গলবার বেলা ১১টায় নৌপথে নড়িয়া লঞ্চঘাটে এসে পৌঁছালে হাজার হাজার নারীপুরুষ ও জনপ্রতিনিধি এবং দলীয় নেতাকর্মীরা বাদ্যযন্ত্রের তালে তালে মিছিল করে বরণ করেন। পরে তাকে নড়িয়া শহীদ মিনারে প্রায় ৩০ হাজার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এতে ইমাম, মোয়াজ্জিন, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। পরে নড়িয়া থেকে সড়ক পথে সখিপুর যাওয়ার পথে পথে জনগণের ভালোবাসায় সিক্ত হন। সখিপুরের বিভিন্ন ইউনিয়নেও প্রায় ২০ হাজার মানুষ তাকে বরণ করে নেন। এসময় দলীয় রঙ ছিটিয়ে আনন্দ উল্লাস করেন।

এসময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনামুল হক শামীম বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে আবারও মনোনয়ন দেওয়ায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আপনারা সমর্থন করেছেন, পাশে থেকেছেন ও দোয়া করেছেন তাই আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আগামী নির্বাচনে সবাইকে নিয়েই আবারও নৌকাকে বিজয়ী করবো, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আপনারা আমাকে যেভাবে ভালোবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনে রাখবো। মনোনয়ন না পেলেও আমি আপনাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নসহ মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো। নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরে আমার অসমাপ্ত কাজ সম্পন্ন করবো। শরীয়তপুরকে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট জেলায় পরিণত করবো, ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমুখ। এনামুল হক শামীম পানি সম্পদ উপমন্ত্রী হলেও তিনি কোনো রাষ্ট্রীয় প্রটোকল নেননি।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এমএইচ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :