শান্তি চুক্তির ২৬তম বর্ষপূর্তিতে নানিয়ারচরে মেডিকেল ক্যাম্প

নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২৩, ১৫:২৬ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২৩, ১৫:১০

ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২৬তম বর্ষপূর্তি উপলক্ষে রাঙামাটির নানিয়ারচরে র‌্যালি, মেডিকেল ক্যাম্প, শীতবস্ত্র বিতরণ ও প্রীতি ভলিবল ম্যাচের আয়োজন করা হয়েছে।

শনিবার শান্তি সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় এ কর্মসূচি পালন করা হয়।

র‍্যালিটির উদ্বোধন করেন নানিয়ারচর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন (পিএসসি)। র‍্যালিটি নানিয়ারচর উপজেলার প্রধান ফটক থেকে শুরু হয়ে নানিয়ারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়।

এ সময় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল এহসান খান, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান নুরজামাল হাওলাদার, সাবেক্ষং ইউপি চেয়ারম্যান সুপন চাকমা, সদর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা, বুড়িঘাট ইউপি চেয়ারম্যান প্রমোধ খীসা, থানা অফিসার ইনচার্জ সুজন হালদার প্রমুখ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

পরবর্তীতে নানিয়ারচর জোনের আওতাধীন ছানা বাজার এলাকায় ১০০ জন অসহায় শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সেনাবাহিনী। পাশাপাশি বুড়িঘাট এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনার মাধ্যমে দায়িত্বপূর্ণ এলাকার গরীব, দুস্থ ও অসহায় নারী পুরুষ ও বৃদ্ধসহ ২০০ জন রোগাক্রান্ত জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :