শুভেচ্ছাদূত হলেন পরীমনি

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৯:৩০

হোমকেয়ার ব্র্যান্ড সানবিট এবং কসমেটিকস ব্র্যান্ড শপ হারল্যান স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা পরীমনি। আগামী দুই বছর এই প্রতিষ্ঠানের হয়ে বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন তিনি।

গত রবিবার ঢাকার রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেডের করপোরেট কার্যালয়ে এই চুক্তি সই অনুষ্ঠিত হয়।

পরীমনির সঙ্গে নিজ নিজ ব্র্যান্ডের পক্ষে চুক্তি সই করেন সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মো. মোমিনুল হক এবং হারল্যান স্টোরের হেড অফ সেলস আব্দুল আলীম শিমুল।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন, হারল্যান স্টোরের সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের অথেনটিক পণ্যগুলো ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। আমার বিশ্বাস খুব অল্প সময়ের মধ্যেই হারল্যান দেশের মার্কেট জয় করে বিশ্ব বাজারে ছড়িয়ে যাবে। চলতি মাসেই প্রতিষ্ঠানটির টিভিসিতে অংশ নেব।’

সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মোমিনুল হক বলেন, ‘সর্বাধুনিক প্রযুক্তিতে বাংলাদেশে প্রথমবারের মতো তৈরি হচ্ছে কসমেটিক্স, স্কিন কেয়ার, হোম কেয়ার ও পার্সোনাল কেয়ারের পণ্য। ইতোমধ্যে মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রতিষ্ঠা করা হয়েছে অত্যাধুনিক ইন্ডাস্ট্রি। ফলে বাংলাদেশ হতে যাচ্ছে দক্ষিণ এশিয়ায় উন্নতমানের এসব পণ্য উৎপাদনের আন্তর্জাতিক হাব।’

সম্প্রতি পরীমনি তার নানা শাসমুল হক গাজীকে হারিয়েছেন। কাছের মানুষকে হারিয়ে এখনো পুরোপুরি সেই শোক কাটিয়ে উঠতে পারেননি তিনি। নানার মৃত্যুতে দিশাহারা পরীমনি। তারই মধ্যে দিলেন নতুন এই সুখবর।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :