ফরিদপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ৫

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০২৩, ১০:৩৬ | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০২৩, ১০:২৪

ফরিদপুর- (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আজাদের ( কে আজাদ) সমর্থকদের ওপর আবারও হামলা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার ঈশান গোপালপুরে স্থানীয় চেয়ারম্যান শহীদুল ইসলাম মজনুর নেতৃত্বে এই হামলা করা হয়। হামলায় ৫জন আহত হয়েছেন বলে জানা গেছে।

আহতরা হলেন, বিল্লাল আলী শেখ, খোকন মল্লিক, লালন মন্ডল, সাঈদ মিয়া মো. সোহাগ। তাদেরকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী কে আজাদের নির্বাচনি কমিটির যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন বলেন, ঈশান গোপালপুরে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর সময় ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলামের নেতৃত্বে আমাদের উপর হামলা চালানো হয় এবং হুমকি দেওয়া হয়। হামলায় জন আহত হয়েছে বলে জানান তিনি।

ফরিদপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মুনতাসির হাসান জিসান জানান, আহত অবস্থায় জন হাসপাতালে আসলে তাদেরকে ভর্তি করা হয়েছে।

এর আগে, সদর উপজেলার ঈশান গোপালপুর, অম্বিকাপুর, পৌর এলাকায় একাধিক হামলার ঘটনা ঘটে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের উপর।

ফরিদপুর- আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হকের অভিযোগ, প্রতিদ্বন্দ্বী প্রার্থী তার কর্মী সমর্থকরা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা নানাভাবে নানা কায়দায় মিথ্যা অভিযোগ তোলার চেষ্টা করছে। আমি আমার কর্মী সমর্থকরা নির্বাচনি বিধি মেনেই কাজ করছি।

এদিকে ঈগল প্রতীকের প্রার্থী একে আজাদ অভিযোগ করে বলেন, প্রতীক বরাদ্দের পর থেকেই আমার কর্মী সমর্থকদের উপর নানাভাবে হুমকি ধামকি দেওয়াসহ একাধিক হামলার ঘটনা ঘটেছে। তার মতে, এমনটি ঘটতে থাকলে সুষ্ঠু নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, পর্যন্ত যেকয়টি ঘটনা ঘটেছে সকল ঘটনায় পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছে। আমরা সকল প্রার্থীর পক্ষে সহনশীল। কয়েকটি হামলার ঘটনায় কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে। শুক্রবার রাতে ঈশান গোপালপুর এলাকায় হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে বলেও জানান তিনি।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার বলেন, নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ হবে। এখানে কাউকে বিশেষ অগ্রাধিকার দেওয়া হবে না। নিরাপত্তার কাজে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক কাজ করবে, এর ব্যত্যয় হবেনা।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :