কালিয়াকৈরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০২৩, ২০:৫২

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলরের ছেলে রাকিব হাসানের নেতৃত্বে শাহিন রেজা (৫২) নামে এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার জেলার কালিয়াকৈর পৌরসভার কালামপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ছুটে এসে তাকে রক্তাক্তবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠান।

অভিযুক্ত যুবক পৌরসভার কালামপুর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আবুল কাশেমের ছেলে রাকিব হাসান।

এলাকাবাসী ও ভুক্তভোগীর পরিবার জানায়, দুপুরে কালিয়াকৈর পৌরসভার কালামপুর এলাকার খাজারটেক থেকে খাবার খেতে বাড়ি যাচ্ছিলেন শাহিন। এ সময় ওই ওয়ার্ডের কাউন্সিলর আবুল কাশেমের ছেলে রাকিব ও তার সহযোগী চঞ্চলসহ একদল সন্ত্রাসী বাহিনী এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে পরিবারকে খবর দেন। খবর পেয়ে শাহিনের পরিবার এসে তাকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদীনি সরকারি হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।

তবে এ ব্যাপারে পৌর কাউন্সিলর আবুল কাশেম মুঠোফোনে ঢাকা টাইমসকে বলেন, তার কাছে আমি টাকা পাবো। এ নিয়ে আমার সঙ্গে একটা দ্বন্দ্ব আছে, সেই দায় আমার ওপর দিচ্ছে। কে বা কারা এই কাজ করেছে আমার জানা নেই। আমার ছেলেও এর সঙ্গে যুক্ত নয়।

আহত শাহিন রেজার ভাই মোতাহার হোসেন জানান, আমার বড় ভাইকে কাউন্সিলর আবুল কাশেম ও তার ছেলে মিলে সন্ত্রাসী নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। এ ব্যাপারে আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

কালিয়াকৈর থানার ওসি এ এফ এম নাসিম জানান, ঘটনাটি আমার জানা নেই। তবে তার পরিবারের কেউ এসে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :