মোটরসাইকেলে নৌকার ব্যতিক্রমী প্রচারণা

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৪
মোটরসাইকেলে নৌকা তৈরি করে প্রচারণা চালাচ্ছেন আক্তার আলী।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) আসনে মোটরসাইকেলে বাঁশ, কাঠ ও কাপড় দিয়ে নৌকা তৈরি করে ব্যতিক্রমী প্রচারণা চালাচ্ছেন আক্তার আলী নামে এক আওয়ামী লীগ সমর্থক।

তিনি দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক। তার ব্যতিক্রমী এ প্রচারণা দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে সাধারণ ভোটার ও পথচারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

সোমবার রাতে উপজেলার ভাবকি ইউনিয়নের কাচিনীয়া বাজারে মোটরসাইকেলের ওপর বাঁশ-কাঠের নৌকার ফ্রেম ও বৈঠা লাগিয়ে আক্তার আলীকে ব্যতিক্রমী এ প্রচারণা চালাতে দেখো গেছে। দিনাজপুর-৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর পোস্টার ও ফেস্টুন শোভা পাচ্ছে তার মোটরসাইকেলের নৌকায়।

ব্যতিক্রমী প্রচারণা বিষয়ে আক্তার আলী বলেন, ছোটবেলা থেকেই আওয়ামী লীগকে মনেপ্রাণে ধারণ করি। দিনাজপুর-৪ আসনে নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসান মাহমুদ আলীকে ভালোবেসে এই নৌকা তৈরি করে প্রচারণায় নেমেছি। আশা করছি এবারো নৌকার জয় হবে।

খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন বলেন, নিঃস্বার্থভাবে দলের জন্য কাজ করা এমন কর্মীদের জন্যই আওয়ামী লীগ আজ শক্তিশালী দল।

উল্লেখ্য, নৌকা মার্কার প্রার্থী সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর পাশাপাশি দিনাজপুর-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তারিকুল ইসলাম তারিক, জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী মোনাজাত চৌধুরী ও এনপিপি মনোনীত আম প্রতীকের প্রার্থী আজিজা সুলতানা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :