টুঙ্গিপাড়ায় নির্বাচনি জনসভায় প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০২৩, ১১:৫৮ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ১১:২৭

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে নির্বাচনি জনসভায় শনিবার বেলা ১১টার পর যোগ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জনসভায় ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি।

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর সমাবেশ ঘিরে সভাস্থলগুলোসহ আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ দিকে নির্বাচনি এ সমাবেশকে ঘিরে কানায় কানায় পূর্ণ হয়েছে টুঙ্গিপাড়া সরকারি কলেজ মাঠ। আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভায় উপস্থিত হয়েছেন। সকাল সোয়া নয়টার মধ্যেই লোকে লোকারণ্যে হয়ে পড়েছে জনসভাস্থল।

জেলার টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গোপালগঞ্জ-৩ আসন। এ আসন শেখ হাসিনার নির্বাচনি এলাকা। দ্বাদশ সংসদ নির্বাচনে এ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। তাই নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে সকাল ১১টায় টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে জনসভা শেষে দুপুরে কোটালিপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

এ সমাবেশকে ঘিরে সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠ এবং কোটালীপাড়া পৌরসভার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠ সাজানো হয়েছে বর্ণিল সাজে। তোরণ ও ব্যানার-পোস্টারে ছেঁয়ে গেছে সব সড়ক।

এরইমধ্যে টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠের জনসভাস্থলে মঞ্চ তৈরিসহ সভা সফল করতে সকল ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। সেখানেও প্রধানমন্ত্রীর আগমন ঘিরে নতুনরূপে সেজেছে পুরো শহর। নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

জনসভাস্থলে মঞ্চ তৈরিসহ সকল প্রস্তুতির কার্যক্রম পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর চাচা ও শেখ পরিবারের সিনিয়র সদস্য শেখ কবির হোসেন। তিনি বলেন, দু’স্থানে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করা হয়েছে। মাঠে ধারণ ক্ষমতার বাইরেও মানুষ প্রধানমন্ত্রীকে দেখতে আসবে। এবারের নির্বাচনে সবচেয়ে বেশি ভোট দিয়ে শেখ হাসিনাকে সংসদ সদস্য নির্বাচিত করে প্রধানমন্ত্রী করতে অধীর আগ্রহে রয়েছেন ভোটাররা।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

হজ ফ্লাইট শুরু ৯ মে

রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয়, সকাল ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ক্লাস

থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

হাসিনা-থাভিসিন দ্বিপাক্ষীক বৈঠক, থাইল্যান্ডের সঙ্গে ৫ দলিল স্বাক্ষর

কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা স্বেচ্ছাচারিতামূলক: টিআইবি

রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে ঢাকা-ব্যাংকক: পররাষ্ট্রমন্ত্রী

একযোগে আট বিভাগে সম্পন্ন হলো ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা

৭৬ বছরের রেকর্ড ভাঙছে তাপপ্রবাহ

তাপপ্রবাহে রেলের কর্মীদের জন্য ৫ নির্দেশনা

এই বিভাগের সব খবর

শিরোনাম :