গাজীপুর-২: স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে ছুরিকাঘাত নৌকার সমর্থকদের, অবস্থা আশঙ্কাজনক

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ৩১ ডিসেম্বর ২০২৩, ২১:১৯ | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২৩, ২০:৫৫

গাজীপুর-২ আসনের টঙ্গী এলাকায় স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) আলিম উদ্দিন বুদ্দিনের প্রচারণার সময় এক সমর্থককে ছুরিকাঘাত করেছেন প্রতিপক্ষের কর্মীরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রবিবার সন্ধ্যায় টঙ্গীর হাজী মাজার বস্তির সান্দার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাটি জানাজানি হলে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) আলিম উদ্দিন বুদ্দিনের অন্যান্য সমর্থক ও নৌকা প্রতীকের সমর্থকরা অবস্থান নেন। পরে পুলিশ গিয়ে দুই পক্ষকে সরিয়ে দেয়।

আহত ওই সমর্থকের নাম লাল চান (৩৩)। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

স্থানীয়রা জানান, বিকাল সাড়ে ৪টার দিকে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) বীর মুক্তিযোদ্ধা আলিম উদ্দিন বুদ্দিনের পক্ষে তার কর্মী-সমর্থকরা হাজী মাজার বস্তি এলাকায় প্রচারণায় যান। এ সময় কয়েকজন যুবক তাদের প্রচারণায় বাধা দেন। পরে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে তারা লাল চানকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক প্রতীক) পক্ষে গাজীপুর সিটি করপোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ডের দায়িত্বে থাকা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম বলেন, লাল চান আমাদের সমর্থক। নৌকার সমর্থকরা আমাদের প্রচারণায় বাধা দিয়ে লাল চানকে ছুরিকাঘাত করে আহত করেছে। আমরা পুলিশকে বিষয়টি জানিয়েছি।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকা টাইমস/৩১ডিসেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :