রক্তের বিনিময়ে হলেও আপনাদের পাশে থাকব: মহিউদ্দিন মহারাজ

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০২৪, ১৯:৪৬ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২৪, ১৯:৩৯

আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আমি আপনাদের পাশে থাকব, আমার পরিবার আপনাদের সেবা করবে বলে মন্তব্য করেছেন পিরোজপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

বুধবার বিকালে ভান্ডারিয়া উপজেলার হাসপাতাল মাঠে নির্বাচনি পথসভায় এমন মন্তব্য করেন তিনি।

এ সময় মহিউদ্দিন মহারাজ বলেন, প্রথম থেকে গুজব ছড়ানো হচ্ছে, যারা দলীয় মনোনয়ন চেয়েছে তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবে না। অথচ প্রধানমন্ত্রী গণভবনে ডেকে নিয়ে বলেছেন, কোনো না কোনো কারণে নৌকা একজনকে দেওয়া লাগতে পারে কিন্তু আপনারা যারা মনোনয়ন চেয়েছেন তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবেন। স্বতন্ত্র যার নৌকাও তার।

তিনি বলেন, পিরোজপুর-২ আসনের জনগণের প্রয়োজনে আমি নির্বাচনে নেমেছি। আপনারা যেকোনো পরিস্থিতি মোকাবিলা করে ভোটকেন্দ্রে যাবেন এবং ঈগল প্রতীকে ভোট দিবেন। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে সকল ভোটকেন্দ্র পাহারা দিয়ে ফলাফল নিয়ে বাড়ি ফিরবেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ফাইজুর রশিদ খসরুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবুবকর সিদ্দিক মন্টু, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি বায়জিদ আহমেদ খান, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু প্রমুখ।

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :