চট্টগ্রামের সীতাকুণ্ডে পিকআপে আগুন

চট্টগ্রাম ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ০৯:২১

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি প্লাস্টিকের ড্রামবাহী পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পিকআপ ভ্যান ও ভ্যানে থাকা ড্রামগুলো পুড়ে গেছে। তবে এ সময় হতাহতের কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন পুলিশ। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালিপাড়া রাস্তার মাথা (মোস্তফা সিএনজি ফিলিং স্টেশনের বিপরীত পাশে) এলাকায় এ ঘটনা ঘটে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ভোরে মহাসড়কের ঢালিপাড়া এলাকায় ঢাকামুখী ড্রামবাহী পিকআপ ভ্যানটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। অগ্নিকাণ্ডের খবর পেয়ে সীতাকুণ্ড থানা-পুলিশের একটি টহল দল ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে ছুটে আসেন। প্রায় আধ ঘণ্টার প্রচেষ্টায় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু তার আগেই পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলি পুড়ে যায়।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার ইরন সরকার জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে যান। সেখানে গিয়ে মহাসড়কের মাঝখানে দাঁড়িয়ে থাকা ওই পিকআপ ভ্যানে আগুন জ্বলতে দেখেন। পরে আধ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল বলেন, চালক জানিয়েছেন ৮-১০ জন দুর্বৃত্ত চলন্ত গাড়িটিকে মহাসড়কে দাঁড় করাতে বাধ্য করেন। এরপর চালক ও তার সহকারীকে গাড়ি থেকে নামিয়ে পেট্রল বোমা ছুঁড়ে পিকআপে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আব্দুল হাকিম বলেন, দুর্বৃত্তের দেওয়া আগুনে পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলো পুড়ে গেছে। চালক ও চালকেরা সহকারী নেমে পড়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকা টাইমস/০৬জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :