মাগুরায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২৪, ১৯:৪৩

মাগুরা প্রেসক্লাবের ভেতরে ঢুকে সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

রবিবার দুপুরে চৌরঙ্গী মোড়ে প্রেসক্লাবের সামনে জেলা ও উপজেলার গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক নেতারা উপস্থিত ছিলেন। মানববন্ধনে এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বক্তারা। অবিলম্বে এ ঘটনার তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করেছেন তারা।

সমাবেশে উপস্থিত ছিলেন, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন আহ্বায়ক শরীফ তেহরান টুটুল, মাগুরা জার্নালিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক রুপক আইচ, রিপোর্টার্স ইউনিয়নের সভাপতি কামরুল ইসলাম বক্তব্য দেন।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় অধিকার বঞ্চিত সাংবাদিকরা প্রেসক্লাবে প্রবেশ করলে পূর্বপরিকল্পিতভাবে এস এ টিভি ও দৈনিক ঢাকা টাইমস পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল আজিজের ওপর হামলা করে। এ সময় তার মোবাইল ভেঙে ফেলা হয়। এ সময় ৩জন সাংবাদিক আহত হন। পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। বিগত ২০ বছর প্রেসক্লাবে সদস্য করা হয়নি। ১৩ জন সাংবাদিক দ্বারা প্রেসক্লাব পরিচালিত হয়। এবং ৮ বছর সভাপতি ছাড়াই প্রেসক্লাব পরিচালিত হচ্ছে। এমন নানা অনিয়মের প্রতিবাদে সাংবাদিকরা দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছে।

ঘটনার পর হামলার নিন্দা জানান জেলা আওযামী লীগের সেক্রেটারি পঙ্কজ কুমার কুন্ডু পৌর মেযর ও আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক খুরশিদ হাযদার টুটুল, আমির ওসমান রানাসহ ও সুশীল সমাজ।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :