ঢাকা টাইমসে সংবাদ প্রকাশের পর রাস্তা ফিরে পেলেন তিন গ্রামের মানুষ

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ২২:১১

ঢাকা টাইমসে সংবাদ প্রকাশের পর চলাচলের রাস্তা ফিরে পেলেন মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর পৌরসভার তিন গ্রামের কয়েকশ পরিবার।

রাস্তা বন্ধ করে ভবন নির্মাণ করছিলেন বলধারা ইউনিয়নের পারিল গ্রামের আওলাদ হোসেন নামে এক ব্যক্তি। বিষয়ে সিঙ্গাইর উপজেলা নির্বাহী অফিসার বরাবরে গণস্বাক্ষরসহ লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবারগুলোর পক্ষে আখতারুজ্জামান সোহেল।

নিয়ে গত ফেব্রুয়ারি ঢাকা টাইমসের অনলাইন ফেব্রুয়ারি প্রিন্ট মিডিয়ায় প্রতিবেদন প্রকাশিত হলে সিঙ্গাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা পলাশ কুমার বসু বুধবার ( ফেব্রুয়ারি) বেলা ১১টায় সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে স্কুল শিক্ষার্থী গ্রামের সাধারণ মানুষদের কথা বিবেচনা করে রাস্তাটি উদ্ধার করেন এবং ফিট পাশ করে রাস্তার ব্যবস্থা করে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পলাশ কুমার বসু বলেন, স্কুল শিক্ষার্থী তিন গ্রামের মানুষ দীর্ঘ ২০ বছর ধরে জায়গাটি ব্যবহারের ফলে তা রাস্তায় পরিণত হয়েছে। সম্প্রতি রাস্তাটি বন্ধ করে ভবন নির্মাণ হচ্ছিল। সাধারণ মানুষের দাবি ছিল সুন্দরভাবে রাস্তা দিয়ে চলাচল করতে পারে তার ব্যবস্থা করে দেওয়ার। তাই গ্রামবাসী ভবন নির্মাণকারী সকলকে নিয়ে বসে সুন্দরভাবে সমস্যাটি সমাধান করে দেওয়া হয়েছে। আগামী দিনের মধ্যে আগে যেভাবে সাধারণ মানুষ এই রাস্তা দিয়ে চলাচল করতেন সেই পরিবেশ ফিরিয়ে দেওয়া হবে।

সময় সহকারী কমিশনার (ভূমি) আব্দুল কাইয়ুম খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আহাদী হোসেন, পৌর ভূমি কর্মকর্তা (নায়েব) কামরুল ইসলাম গোবিন্ধল-ঘোনাপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম রতনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস ডেস্ক/০৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :