রাজবাড়ীতে বাস-অটোরিকশা সংঘর্ষে শ্বশুর ও পুত্রবধূ নিহত

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২৬ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২৩

রাজবাড়ীতে বাস অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শ্বশুর পুত্রবধূ নিহত হয়েছেন।

শনিবার দুপুরে সদর উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা এলাকায় দুর্ঘটনা ঘটে। ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

নিহতরা হলেন-কালুখালী উপজেলার লস্করদিয়া গ্রামের জাবেদ আলী (৬২) তার পুত্রবধূ খালেদা আক্তার (৩০) ঘটনায় অটোচালকসহ আরও এক যাত্রী আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত খালেদা আক্তারের স্বামী শহিদ মিয়া সৌদি প্রবাসী। তাদের তিনটি সন্তান রয়েছে।

পাংশা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. বাদশা মিয়া জানান, খালেদা তার শ্বশুরকে সঙ্গে নিয়ে একটি অটোরিকশায় চড়ে রাজবাড়ী সদর হাসপাতালে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। অটোরিকশাটি বাগমারা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাবেয়া পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খালেদা আক্তার মারা যান।

স্থানীয়রা খালেদার শ্বশুর জাবেদ আলীসহ আহত তিনজনকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে জাবেদ আলীকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বিকাল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মো. বাদশা মিয়া আরও জানান, ঘটনার পরপরই রাবেয়া পরিবহনের বাসটি পালিয়ে যায়। সেটিকে আটকের চেষ্টা চলছে। খালেদা আক্তারের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জাবেদ আলীর মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :