বিএনপি-জামায়াত বিচার বিভাগের উন্নয়নে বরাদ্দ দেয়নি: আইনমন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:০৫ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৫৬

বিএনপি-জামায়াত জোট সরকারের সময় আইন ও বিচার বিভাগের উন্নয়নে বরাদ্দ দেওয়া হয়নি বলে মন্তব্য করেছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

রবিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পিরোজপুরে নবনির্মিত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নতুন ভবন উদ্বোধনকালে এ মন্তব্য করেন তিনি।

আইনমন্ত্রী বলেন, বর্তমান সরকারের সময় দেশের আইন বিভাগের উন্নয়নে হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দেওয়া হচ্ছে। যার সুফল পেতে শুরু করেছে জনগণ।

আনিসুল হক বলেন, ২০৪১ সালের মধ্যে সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরও স্বপ্ন ছিল একটি সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে বিরামহীন কাজ করে যাচ্ছেন।

এ উপলক্ষে রবিবার দুপুরে পিরোজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় অন্যদের মধ্যে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম, পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ, (ভারপ্রাপ্ত) জেলা জজ মো. মোক্তাগীর আলম, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ শরীফুল ইসলামসহ সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৩ সালের ১৯ মার্চ পিরোজপুরে এক সরকারি সফরে গিয়ে বেশ কয়েকটি প্রকল্পের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন। এর মধ্যে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন অন্যতম।

পিরোজপুর গণপূর্ত বিভাগ শুরু থেকে বিভিন্ন প্রতিবন্ধকতা পার করে দীর্ঘ এক যুগ পর পৌর শহরের কৃষ্ণনগর ও জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন প্রায় এক একরেরও বেশি জায়গা নিয়ে ৫৬ কোটি ৬৪ লক্ষ ৩৬ হাজার টাকা ব্যয়ে ৮তলা বিশিষ্ট এই দৃষ্টিনন্দন আদালত ভবনের নির্মাণ কাজ শেষ করে।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :