নামের পাশ থেকে রাকিবকে ছেঁটে ফেললেন মাহি, বললেন…

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১০ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৪

বর্তমান স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন কয়েকদিন আগেই। এবার নিজের নামের পাশ থেকে বর্তমান স্বামীর ‘সরকার’ পদবীও ছেটে ফেললেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতির রাকিব সরকারকে বিয়ের পর নিজের নামের পাশে সরকার যোগ করেছিলেন মাহি। হয়েছিলেন মাহিয়া মাহি সরকার। সামাজিক মাধ্যমেও নামের পাশে ‘সরকার’ পদবী যোগ করেছিলেন।

তবে সেই পদবী বদলে ফেলেছেন নায়িকা। বুধবার সকাল থেকে মাহিয়া মাহির সোশ্যাল মিডিয়ার নাম দেখা যাচ্ছে শুধু মাহিয়া মাহি। মঙ্গলবার রাতেও যা ছিল মাহিয়া মাহি সরকার।

এর আগে মঙ্গলবার রাতে এক ভিডিওবার্তায় রাকিবকে নিজের জীবনের ‘অতীত’ বলে মন্তব্য করেন মাহি। বলেন, রাকিব আমার সাবেক স্বামী, আমার ভালোবাসার মানুষ ছিলেন। তাকে ভালোবাসছি আমি। অল্প না, অনেক ভালোবাসছি।

এ কারণে সিনেমা থেকে অনেক দূরে চলে গিয়েছিলাম। কেন গিয়েছি, কারণ তিনি পছন্দ করতেন না তা। আমাকে সে কখনোই বলেনি যে, তুমি সিনেমা করতে পারবে না। আমার কাছে মনে হয়েছে যে, তার এটা (সিনেমা) পছন্দ না। এ জন্য সিনেমা থেকে সরে গিয়েছিলাম আমি।

রাকিবের প্রতি সম্মান জানিয়ে মাহি বলেন, রাকিব ফেসবুকে কী লিখলো না লিখলো, তা আমার কিছু না। আমি ডোন্ট কেয়ার। আমার পেটের মধ্যে বোমা মারলেও, মাথায় পিস্তল ধরলেও তার ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না। তাকে সম্মান করি এবং মৃত্যু পর্যন্ত থাকবে এটা। ওর কি কোনো নেগেটিভ সাইড নেই? দুজন মানুষ প্রেম করার সময় বোঝা যায় না কার কী সমস্যা। তবে বিয়ে হলে বোঝা যায় কার কী সমস্যা।’

সাংবাদিক ও ভক্তদের উদ্দেশে মাহি বলেন, ‘আমার কোনো গান ভালো লাগলে তা ফেসবুকে লিখি, কোনো সিনেমা দেখলে ডায়লগ ভালো লাগলে তা লিখি―সে জন্য আমার মন খারাপ হয়, তা নয়। তবে হ্যাঁ, দীর্ঘদিনের একটি সম্পর্ক থেকে বের হয়ে এসেছি, এ জন্য মন খারাপ। কিন্তু এটা নিয়ে যেভাবে নিউজ হচ্ছে, মনে হচ্ছে দ্বারে দ্বারে ঘুরতেছি আমি। না, আমার কাউকে লাগবে না। ফারিশ আছে আমার। তাকে নিয়েই ভালো আছি আমি।’

এর আগে গত ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিওবার্তায় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান মাহিয়া মাহি। খুব শিগগিরই তাদের আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হবে বলে নায়িকা ওই ভিডিওতে জানিয়েছিলেন।

এর আগে ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। তারও আগে শাওন নামের এক যুবকের সঙ্গে মাহির বিয়ে হয়েছিল। সেই বিয়ের কাবিননামা ও মাহি-শাওনের ঘনিষ্ঠ কিছু ছবি ভাইরাল হয়েছিল ফেসবুকে।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

‘লিপস্টিক’ ছবিটি দর্শকের মন জয় করবে: পূজা চেরি

ইস্কাটনে দরজা ভেঙে মৃত অবস্থায় পাওয়া গেল ‘আদম’ সিনেমার পরিচালককে

নির্মাতা রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদলেন চয়নিকা! কেন?

রামচরণকে ডক্টরেট সম্মাননা দিল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

বারবার খুনের হুমকি, এবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

ঢাকা কলেজের ছাত্র আসলাম তালুকদার যেভাবে হয়ে ওঠেন মহানায়ক মান্না

এই বিভাগের সব খবর

শিরোনাম :