আইপিএলে এবার ‘নতুন ভূমিকায়’ ধোনি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২৪, ১৪:৩৮

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হতে এখনও সপ্তাহ দুয়েকেরও বেশি সময় বাকি। তবে এরমধ্যেই এর দামামা বাজতে শুরু করেছে। চলছে শেষ সময়ের প্রস্তুতি। তবে এরমধ্যেই সামাজিকমাধ্যমে এক রহস্যময় পোস্ট দিয়ে সবাইকে চমকে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে নতুন ভূমিকায় দেখা যেতে পারে ধোনিকে। সোশ্যাল মিডিয়ায় নিজেই এমন ইঙ্গিত দিয়েছেন চেন্নাই অধিনায়ক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ‘নতুন মৌসুমের জন্য তর সইছে না। নতুন ‘ভূমিকার’ জন্যও। নজর রাখুন।’ ভূমিকা শব্দের ওপর বিশেষ গুরুত্বও দিয়েছেন।

আর ধোনির এই পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কোন ভূমিকায় আসছেন এ নিয়ে নানা আলোচনা হতে থাকে চারদিকে। অনুমান করতে শুরু করেন তার ভক্ত-সমর্থকরা। অনেকেরই ধারণা হয়তো মেন্টর হিসেবে আসবেন তিনি। কেউবা কোচ হিসেবেই দেখছেন। এর আগে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত দলের মেন্টরের দায়িত্ব পালন করেছিলেন ধোনি।

আর এমনটা হলে কী আর মাঠে দেখা যাবে না ধোনিকে। এমন প্রশ্নেই সয়লাব ভক্তদের মনে। আসর শুরুর পর থেকেই এই দলটির নেতৃত্ব দিয়ে আসছেন। মাঝে ২০২২ সালে দায়িত্ব ছাড়লে দেওয়া হয়েছিল রবীন্দ্র জাদেজাকে। কিন্তু তার নেতৃত্বে টানা হারতে থাকার পর ফের দায়িত্ব দেওয়া হয় ধোনিকে। এরপর ২০২৩ সালে আবার শিরোপা জিতে নেয় দলটি। সবমিলিয়ে ধোনির নেতৃত্বে পাঁচটি শিরোপা জিতেছে চেন্নাই।

তবে মাঠের ক্রিকেটে ধোনি থাকছেন না-কি না, এই প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করতে হবে কিছুদিন। আগামী ২২ মার্চ থেকে মাঠে গড়াবে এবারের আইপিএল। অভিষেক ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে ধোনির চেন্নাই সুপার কিংস।

(ঢাকাটাইমস/০৫মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :