ভৈরবে নৌকা ডুবি: নিখোঁজদের তিনজন একই পরিবারের

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
| আপডেট : ২৩ মার্চ ২০২৪, ১১:২২ | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৪, ১০:৩৩

কিশোরগঞ্জের ভৈরবের মেঘনায় নৌকা ডুবির ঘটনায় একই পরিবারের তিনজন নিখোঁজ হয়েছেন।

তারা হলেন পৌর শহরের আমলাপাড়া এলাকার ঝন্টু দে’র স্ত্রী রুপা দে (৩০), তার ভাইয়ের শিশু কন্যা আরাদ্দ (১২) ও বোন জামাই বেলন দে (৩৮)। ঝন্টুর বাড়ি কিশোরগঞ্জের মানিকখালি এলাকায়।

গতকাল শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ভৈরব সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু সংলগ্ন মেঘনা নদীতে বালুবাহী বলগেটের ধাক্কায় নৌকা ডুবির ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় একজনকে মৃত এবং ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখনো পর্যন্ত ৮ জন নিখোঁজ রয়েছে।

বলগেটের ধাক্কায় মেঘনায় নৌকাডুবিতে নিহত ১, শিক্ষার্থীসহ নিখোঁজ ৮

স্বজনদের সূত্রে জানা যায়, বন্ধের দিন থাকায় শুক্রবার বিকালে পরিবারের সদস্য ও স্বজনদের নিয়ে স্থানীয় আমলাপাড়ার বাসিন্দা ঝন্টু দে তার স্ত্রী রুপা দে ও কন্যা সন্তান চুইঁতিকে (১৮) নিয়ে ভৈরব সেতু এলাকায় ঘুরতে আসেন। এসময় তাদের সঙ্গে ভাইয়ের শিশুকন্যা ও বোনজামাইও ছিলো। ঘুরাঘুরি এক পর্যায়ে মেঘনা নদী ভ্রমণের জন্য স্বজনদের সাথে নিয়ে ভ্রমণ তরীতে উঠেন তারা। তরীটি যখন মাঝ নদীতে পৌচ্ছায় ঠিক সেই মুহুর্তের উল্টো দিক থেকে আসা বালুবাহী একটি বলগেট সাজারে ধাক্কা দেয়। ফলে ভ্রমণ তরীটি নদীতে ডুবে যায়। এসময় তাদের সঙ্গে থাকা কন্যা চুইঁতি নদী সাঁতরে তীরে উঠতে পারলেও পরিবারের বাকী সদস্যরা নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ রুপা দের স্বামী ঝন্টু দে বলেন, ‘আমাদের বাড়িতে বেড়াতে আসেন আত্মীয় স্বজন তাদেরকে নিয়ে সেতু এলাকায় ঘুরতে যান। আমার স্ত্রী, সন্তান, ভাতিজি, বোন জামাই সবাই মিলে নৌকায় চড়ে মেঘনা নদীতে ভ্রমণের সময় মাঝ নদীতে হঠাৎ বালুবাহী একটি বল্কগেটের ধাক্কায় নৌকাটি ডুবে যায়। এসময় আমার মেয়ে চুইঁতি নদী সাতঁরিয়ে তীরে উঠতে পারলেও আমার স্ত্রী, ভাতিজি, বোন জামাই তীরে উঠতে পারেনি। এখনো নিখোঁজ স্বজনদের সন্ধানের অপেক্ষায় সময় পার করছি। কখন তাদের সন্ধান মিলবে।’

নিখোঁজদের আরেক স্বজন মিন্টন দে বলেন, ‘ইফতারের পরই খবর পেলাম মেঘনা নদীতে নৌকা ডুবেছে। এতে নাকি আমার ভাইয়ের স্ত্রী, তার সন্তান ও আমাদের বোন জামাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না।’

পরিবারের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে। বাকরুদ্ধ হয়ে পড়ছেন স্বজনরা।

(ঢাকাটাইমস/২৩মার্চ/প্রতিনিধি/এসআইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :