গাইবান্ধায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ মার্চ ২০২৪, ২২:২৩ | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৪, ২২:১৯

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী ভাতিজা সিদ্দিক মিয়ার ছুরিকাঘাতে চাচা আজিজল ইসলামের (৫৩) মৃত্যু হয়েছে।

সোমবার বিকালে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আজিজল মিয়া ওই গ্রামে মৃত কাছু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সিদ্দিক মিয়ার সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল আজিজল ইসলামের। কিছুদিন আগেও তাদের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোমবার বেলা ১১টার দিকে পূর্বের ঘটনা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এরপর হঠাৎ করে সিদ্দিক মিয়া তার হাতে থাকা ছুরি দিয়ে আজিজল ইসলামের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয় অন্তত চারজন। ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্ত ক্ষরণে গুরুতর অসুস্থ হয় আজিজল মিয়া। পরে স্বজনরা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিয়া জানান, সুন্দরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে আজিজল ইসলাম নামে একজনের মৃত্যু হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

তিনি আরও জানান, অভিযুক্তরা পলাতক থাকায় এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সকলকে গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।

ঢাকাটাইমস/২৫মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :