ফের সিদ্ধান্ত বদল, আগের তারিখেই হবে শিল্পী সমিতির নির্বাচন

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২৪, ১২:৪০

‘ঘুরে ফিরে বটের তল’- বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের ক্ষেত্রে যেন খেটে গেল এই প্রবাদ। কারণ, আগের ঘোষিত তারিখ অনুযায়ী আগামী ১৯ এপ্রিলই হতে চলেছে সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন।

গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন প্রযোজক নেতা ও অভিনেতা খোরশেদ আলম খসরু। তিনি এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন।

খসরু জানিয়েছেন, একটি প্যানেলের সভাপতি প্রার্থী খল অভিনেতা মিশা সওদাগরের আবেদনের প্রেক্ষিতে নির্বাচনের তারিখ পরিবর্তন করে ১৯ এপ্রিল করা হয়েছে।

এর আগে ১৯ এপ্রিলই শিল্পী সমিতির এবারের নির্বাচনের তারিখ হিসেবে চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু সেটি পরিবর্তন করে পরে ২৭ এপ্রিল করা হয়। তবে কয়েকদিন না যেতে আবার সেই আগের তারিখটিই ঘুরেফিরে চূড়ান্ত করা হলো।

জানা গেছে, শিল্পী সমিতির চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে ২৮ মার্চ বিকাল ৫টায়। মনোনয়নপত্র বিক্রি শুরু হবে ৩০ মার্চ। চলবে ৩১ মার্চ বিকাল ৪টা পর্যন্ত। মনোনয়ন দাখিল করা যাবে ২ এপ্রিল বিকাল ৪টা পর্যন্ত। এরপর ১৯ এপ্রিল এফডিসিতে হবে ভোটগ্রহণ।

এবার একটি প্যানেলে মিশা সওদাগর সভাপতি প্রার্থী এবং মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। অন্য আরেকটি প্যানেলে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার প্যানেলের সভাপতি প্রার্থী সোনালি দিনের নায়ক মাহমুদ কলি।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :