গাজীপুরে গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ২

গাজীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ মার্চ ২০২৪, ১০:৫৭ | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৮

গাজীপুরের কাপাসিয়াতে গরু চোর সন্দেহে গণপিটুনিতে সন্দেহভাজন দুইজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার রাত ২টার দিকে কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামের চান মিয়ার বাড়িতে একজন ও একই ইউনিয়নের বড়িবাড়ি গ্রামে অপর একজন নিহত হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, বৃহস্পতিবার রাত ২টার দিকে কাপাসিয়া থানাধীন সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামে মনির উদ্দিনের ছেলে মো. চান মিয়ার বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিছু লোক গরু চুরির উদ্দেশ্যে ঢুকে। এসময় চান মিয়া গরু চুরির বিষয়টি টের পেয়ে চিৎকার করলে এলাকাবাসী জড়ো হয়ে ঘটনাস্থলে একজনকে ধরে গণপিটুনি দিলে তার মৃত্যু হয়। অপরজনকে স্থানীয়রা ধাওয়া দিলে পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামে ধান খেতের আড়ালে লুকায়। পরে উত্তেজিত এলাকাবাসী তাকে খুঁজে বের করে পিটুনি দিলে তারও মৃত্যু হয়।

সিংহশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ জানান, গরু চুরি রোধে এলাকায় গ্রামবাসী পাহারা বসিয়েছিল। শুক্রবার রাতে গাড়িতে করে একটি কৃষকের গরু চুরি করার চেষ্টা করা হয়। গ্রামবাসী গরুর চুরির বিষয়টি টের পেয়ে একজোট হয়ে দুইজনকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে। আরও চার-পাঁচজন গরু চোর এখনো এলাকায় আছে, গ্রামবাসী তাদের খুঁজে বের করার চেষ্টা করছে।

এ বিষয়ে জানতে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়ার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কাপাসিয়া থানার ডিউটি অফিসার এসআই আরিফ হোসেন জানান, গরু চোর সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৯মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :