জি এম কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন মশিউর রহমান রাঙ্গা

রংপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২৪, ১৭:০৪

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির বহিষ্কৃত সাবেক মহাসচিব সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা। সময় মশিউর রহমান রাঙ্গা হাঁটু গেড়ে বসে দলীয় চেয়ারম্যানকে পা ছুঁয়ে সালামও করেন।

শুক্রবার সন্ধ্যায় রংপুর নগরীর সেনপাড়ার স্কাইভিউতে জিএম কাদেরের বাসায় গিয়ে সাক্ষাৎ করেন রাঙ্গা।

সাক্ষাৎকালে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তারা।

আলোচনা শেষে জাপা চেয়ারম্যানের পা ছুঁয়ে সালাম করেন রাঙ্গা। হাঁটু গেড়ে জিএম কাদেরকে সালাম করছেন এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিতে দুজনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা গেছে।

সাক্ষাৎ শেষে মশিউর রহমান রাঙ্গা জানান, জি এম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান। পাশাপাশি তিনি আমার আত্মীয়। প্রতি ঈদেই তিনি জিএম কাদেরের সঙ্গে দেখা করেন এবং মুরুব্বি হিসেবে সালাম করে থাকেন। দলে ফেরা কিংবা রাজনীতিতে আবারও সক্রিয় হবেন কি না জানতে চাইলে তিনি বলেন, রংপুরের রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে আমাদের। তবে এর বাইরে দল কিংবা দেশের সামগ্রিক রাজনৈতিক বিষয়ে কোনো আলোচনা হয়নি।

তিনি আরও বলেন, রাজনীতি কিংবা জাতীয় পার্টিতে আবার সক্রিয় হলে সবাই জানতে পারবেন। আর জি এম কাদেরের সঙ্গে পারিবারিক সম্পর্ক থেকেই দেখা করতে যাওয়া।

উল্লেখ্য, বিভিন্ন সময় জি এম কাদের জাপার নেতৃত্ব নিয়ে বাজে মন্তব্য করায় রাঙ্গাকে দলের সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। গত সংসদ নির্বাচনে রংপুর- আসন গঙ্গাচড়া থেকে স্বতন্ত্র নির্বাচন করে পরাজিত হন জাতীয় পার্টি থেকে বহিষ্কার হওয়া এই নেতা।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :