লিওঁকে বড় ব্যবধানে হারিয়ে শিরোপার আরও কাছে পিএসজি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২৪, ১২:৩৩

ফরাসী লিগ-১ এর শিরোপা দিকে দুর্দুান্ত গতিতে এগিয়ে যাচ্ছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। রবিবার (২১ এপ্রিল) পার্ক দে প্রিন্সেসে লিওঁকে ৪-১ গোলে হারিয়েছে তারা।

চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনাকে বিদায় করা পিএসজি এদিন এমবাপ্পে ও দেম্বেলেকে ছাড়াই একাদশ সাজায়। এমনকি, পুরো ম্যাচেও তাদের নামাননি পিএসজির কোচ এনরিকে। তবুও সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

ম্যাচের সবকটি গোল হয়েছে প্রথম হাফেই। যার শুরুটা হয় আত্মঘাতী গোল দিয়ে। লিওঁর ফুটবলার মাটিচের আত্মঘাতী গোলে লিড পায় পিএসজি। এরপর লুকাস বেরালদো ও গনকালো রামোসের গোলে ৩-০ তে এগিয়ে যায় স্বাগতিকরা।

তবে এরপর এক গোল শোধ করে লিওঁ। তবে তিন গোলে লিড নিতে বেশি দেরি করেনি পিএসজি। প্রথমার্ধ শেষ হওয়ার তিন মিনিট আগে নিজের দ্বিতীয় গোল করেন গনকালো রামোস।

দ্বিতীয় হাফে আক্রমণ-পাল্টা আক্রমণে ম্যাচ জমে উঠলেও কোন দলই আর গোল করতে পারেনি। ফলে ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। পাশাপাশি লিগ ওয়ানে টানা ২৪ ম্যাচে অপরাজিত রইল ফরাসি চ্যাম্পিয়নরা।

২৯ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে মোনাকো। আর ৩০ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের আটে লিওঁ।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :