ঘাটাইলে অন্তঃসত্ত্বা গৃহবধূসহ দুজনের মরদেহ উদ্ধার 

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মে ২০২৪, ১৮:১৩ | প্রকাশিত : ২২ মে ২০২৪, ১৮:০১

টাঙ্গাইলের ঘাটাইলে অন্তঃসত্ত্বা গৃহবধূসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে ও দুপুরে উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলা দক্ষিণপাড়া গ্রাম ও দেওপাড়া ইউনিয়নের চৌরাশা এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, বুধবার ভোর ৫ টায় উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলা দক্ষিণ পাড়া গ্রামের জিয়াউর রহমান (৪৪) নামে এক রং মিস্ত্রি রান্নাঘরের ধন্নার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। এলাকাবাসী জানান, গত এক সপ্তাহ আগেও তিনি বিষ খেয়েছিলেন। পরে টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে আসেন। কিছুদিন যাবৎ তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

এছাড়া দুপুরে উপজেলার দেওপাড়া ইউনিয়নের চৌরাশা এলাকায় থেকে শান্তা আক্তার (১৯) নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত শান্তা উপজেলার নিয়ামতপুর গ্রামের সাত্তার পাঠানের মেয়ে ও দেওপাড়া ইউনিয়নের চৌরাশা এলাকার অটো চালক মামুনের (২৫) স্ত্রী। স্থানীয়রা জানান, বুধবার সকাল ১০টায় গৃহবধূ শান্তা আক্তার বাপের বাড়িতে যেতে চান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ হয়। মামুন তার স্ত্রীকে পরদিন নিয়ে যাবে বলে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে যান। পরে প্রতিবেশী এক মহিলা দুপুরে ঐ বাড়িতে যান। শান্তাকে না দেখে ডাকা ডাকি করলে কোনো সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অন্তঃসত্ত্বা নারী আত্মহত্যা করেছেন নাকি হত্যা সেটি ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হবে।

অন্যদিকে মানসিক ভারসাম্যহীন জিয়াউর রহমানের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :