একসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যু, রেখে গেলেন তিন জমজ শিশু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১২ জুন ২০২৪, ২৩:৫৭ | প্রকাশিত : ১২ জুন ২০২৪, ২৩:৫৬

এক সঙ্গে জন্ম নেওয়া তিন অবুঝ শিশু সন্তানকে বাড়িতে রেখে চাঁদপুরের বাবুরহাট যাচ্ছিলেন ওমান প্রবাসী মোজাম্মেল হোসেন ও তার স্ত্রী পিংকি আক্তার। কথা ছিল সেখানে তারা একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করবেন। কিন্তু বাড়ি থেকে যাত্রা করাই তাদের শেষ যাত্রা হলো। সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তাদের। এ ঘটনায় প্রাণ গেছে আরও একজনের।

মঙ্গলবার (১১ জুন) দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়,হাজীগঞ্জগামী একটি বালুবাহী ট্রাক ও ওই দম্পতিকে বহনকারী চাঁদপুরগামী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ফুলছোঁয়া গ্রামের বেপারী বাড়ির আবুল খায়ের বেপারীর ছেলে মোজাম্মেল মোজাম্মেল হোসেন ও তার স্ত্রী পিংকি আক্তার। ঘটনাস্থলে নিহত অন্য যাত্রী হলেন-বাকিলা গোঘরা হাওলাদার বাড়ির বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে সবুজ হোসেন (৩০)।

আহতরা হলেন নিহত সবুজ হাওলাদারের শ্যালক গোগরা গ্রামের ফরিদ হোসেন ও একই গ্রামের আকতার হোসেন। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাছির তালুকদার নামে নিহতদের এক আত্মীয় জানান, মোজাম্মেল হোসেন ওমান প্রবাসী ছিলেন। তিনি গত ২২ মে ছুটিতে দেশে আসেন। তারা স্বামী-স্ত্রী দুজন দুপুরে খাবার খেয়ে ব্যাংক থেকে টাকা তোলার জন্য বাকিলা থেকে সিএনজি যোগে বাবুরহাটের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যেই তারা দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেন। তাদের জমজ ৩টি শিশু সন্তান রয়েছে।

বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন জানান, দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা নিহত এবং আহতদের পরিচয় জানতে পেরেছি। নিহতরা এবং আহত সকলেই বাকিলা ইউনিয়নের বাসিন্দা।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন হাজীগঞ্জের ইউএনও তাপশ শীল ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ।

এ প্রসঙ্গে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ বলেন, বালুবাহী পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। পিকআপ ভ্যানের চালক ঘটনার পর পালিয়েছে। এই ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২জুন/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

পেট্রাপোলে সন্ধ্যা ৬টার পর থেকে বাণিজ্য সেবা বন্ধ

জামালপুরে বন্যার পানিতে ডুবে গৃহবধূসহ ৪ জনের মৃত্যু

প্রাণনাশের হুমকির প্রতিবাদে খুলনায় সাবেক ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

কোস্টগার্ডের বাধায় নাফ নদে ভাসছে বিজিপি সদস্যদের বহনকারী ট্রলার

বগুড়ায় নেসকো-পল্লী বিদ্যুতের অভ্যন্তরীণ দ্বন্দ্বে ভোগান্তিতে গ্রাহক

হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটিরই চিকিৎসা প্রয়োজন

গাইবান্ধায় গ্যারেজের নাইটগার্ডকে হত্যা করে ইজিবাইক চুরি

কুড়িগ্রামে বন্যার্তদের পাশে র‌্যাব মহাপরিচালক, দিলেন  ত্রাণ সহায়তা

চিকিৎসার মান উন্নত করলে বেসরকারি হাসপাতাল রোগী শূন্য হবে: স্বাস্থ্যমন্ত্রী

সাতক্ষীরায় কৃষকের হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ এসআই মাসুদের বিরুদ্ধে

এই বিভাগের সব খবর

শিরোনাম :