আগস্টে ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ১৪:৪৬

এ বছরের আগস্ট মাসে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বিজনেস ইনোভেশন সামিট। এই সামিটের আয়োজক বাংলাদেশ ইনোভেশন ফোরাম। কর্পোরেট এবং উদ্যোক্তা বিষয়কে প্রাধান্য দিয়ে এবারের সামিটের মূল প্রতিপাদ্য ধরা হয়েছে ‘আজকের উদ্ভাবন,আগামীর সম্ভাবনা’ ।

পাঁচ আগস্ট ঢাকার কৃষিবিদ ইন্সটিটিউশনে বেলা ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই সামিট চলবে।

এই সামিটে দেশের সেরা কর্পোরেট আইকন থেকে শুরু করে, প্রতিষ্ঠিত উদ্যোক্তারা বলবেন কীভাবে একজন ব্যক্তি নিজেকে কর্পোরেট প্রতিষ্ঠানের ক্ষেত্রে প্রস্তুত করতে পারে এবং কিভাবে একজন উদ্যোক্তা নিজের উদ্যোগকে বাস্তবিক রূপ প্রদান করতে পারেন।

এছাড়াও কর্পোরেট ম্যানার,লিডারশিপ মাইন্ডসেট, বিজনেস ডিসিশনস এর বিভিন্ন দিক এবং চাকুরিতে যোগদানদের ক্ষেত্রে করণীয় বিষয়ে প্যানেল আলোচনার মাধ্যমে দিক-নির্দেশনা প্রদান করা হবে।

বিজনেস ইনোভেশন সামিটে বক্তব্য রাখবেন আমরা নেটওয়ার্কস লিমিটেড এর হেড অব মার্কেটিং সোলায়মান সুখন, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির,ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, বিশিষ্টবিজ্ঞাপন নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা চৌধুরী, ডেল আমেরিকার পরিচালক, মোহাম্মদ জামান,টেন মিনিটস স্কুল এর উপদেষ্টা সামিদ রাজ্জাক এবং আরো অনেকেই।

সামিট এর বিষয়ে বাংলাদেশ ইনোভেশন ফোরাম- এর প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, বর্তমানে সারা পৃথিবীব্যাপী ব্যবসায়িক জগতে নতুন উদ্যোগের পাশাপাশি উদ্ভাবনী ব্যবসায়ীক চিন্তার আলাদা কদর বাড়ছে। আর এর জন্যই আমাদের দেশের তরুণদের ইন্ডাস্ট্রি এক্সপার্ট এবং কর্পোরেট আইকনদের পরামর্শ গ্রহণের প্রয়োজনীয়তা রয়েছে,আশা করি এই আয়োজন এ অংশগ্রহণকারীরা কর্পোরেট লাইফ ও বিজনেস লাইফ দুই সম্পর্কে ই ধারনা পাবেন। ‘

বিজনেস ইনোভেশন সামিটে রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন এই ঠিকানায় www.bif.org.bd.

(ঢাকাটাইমস/১৯জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :