রাজউকের চেয়ারম্যান হলেন আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০১৭, ১৮:৩৮ | প্রকাশিত : ২২ জুন ২০১৭, ১৮:২৯

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান করা হয়েছে সংস্থাটির সদস্য (উন্নয়ন) আব্দুর রহমানকে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক আদেশে এ প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (বাংলাদেশ নদী গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক পদে বদলি আদেশাধীন) মো. আমিনুল ইসলামকে ন্যাশনাল এগরিকালচার টেকনোলজি প্রোগ্রামের প্রকল্প পরিচালক, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবদুল মান্নানকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (পিইডিপি প্রকল্প-৩) অতিরিক্ত মহাপরিচালক পদে বদলি করা হয়েছে। পৃথক আরেক আদেশে প্রশাসনে ১৩ জন অতিরিক্ত সচিবকে বদলি করা হয়েছে। এরমধ্যে একজনকে যুগ্মসচিব থেকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত সচিব করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (স্বাস্থ্য শিক্ষা ও ও পরিবার কল্যাণ বিভাগে সংযুক্তির আদেশাধীন) সাইফুল ইসলামকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে। জাতীয় কৃষি প্রযুক্তি প্রোগ্রামের প্রকল্প পরিচালক শাহ মোহাম্মদ নাসিমকে সুরক্ষা ও সেবা বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সুরক্ষা ও সেবা বিভাগে সংযুক্ত) মোহাম্মদ হেদায়েতউল্লাহ চৌধুরীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, রাজধানীর উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান এম. বজলুল করিম চৌধুরীকে মন্ত্রিপরিষদ বিভাগে, বিয়ামের মহাপরিচালক মো. নূরুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত মো. গাউসকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) পরিচালক মো. নাজমুল আহসান মুজমদারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, বিসিএসআইআরের সদস্য ডা. মোহাম্মদ ফজলুল হককে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, বাংলাদেশ বিনিয়োগ বোর্ডের নির্বাহী সদস্য মোহাম্মদ আলতাফ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

এছাড়াও অপর এক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্ম সচিব) মোহাম্মদ ওসমান আমিনকে সরকারের অতিরিক্ত সচিব পদে পদোন্নতি প্রদান পূর্বক জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা পদে নিয়োগ দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২২জুন/এএ/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :