কুষ্টিয়ায় নববধূসহ তিনজনের লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ১৬:৩৭

কুষ্টিয়ায় পৃথক ঘটনায় নবগৃহবধূসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাত থেকে আজ দুপুর পর্যন্ত এই ঘটনাগুলো ঘটে।

শনিবার দুপুর ১টার দিকে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রাম থেকে রিমা (১৯) নামে এক নববধূর লাশ ঝুলন্ত অবস্থায় নিজ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। তিনি একই গ্রামের মাছেকুল ইসলামের স্ত্রী। এক মাস আগে তাদের বিয়ে হয়।

অপরদিকে একই উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামে শ্যামলী খাতুন (২৩) নামে এক সন্তানের মায়ের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি একই গ্রামের শফিউর রহমানের স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে গতরাত ১২টার দিকে শ্যামলী খাতুন দানদার বিষপান করলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

পৃথক লাশের বিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, এক নববধূসহ দুইজনের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

এছাড়া কুষ্টিয়ার মিরপুরে জহুরা খাতুন (৫০) নামে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার আমলা ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামের কামারপাড়ার নিজ বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত জহুরা খাতুন একই এলাকার মহসিন আলীর দ্বিতীয় স্ত্রী।

আমলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শরিফ আহম্মেদ জানান, সকালে স্থানীয়রা ওই মহিলার ঘরে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

এসআই আরও জানান, এটা হত্যা না আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :