রাঙামাটিতে দুই দিনব্যাপী যুব ক্যাম্প শুরু

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৭, ১৯:৫৭

রাঙামাটি জেলার কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে দুই দিনব্যাপী ইয়ুথ ক্যাম্প শুরু হয়েছে। ক্যাম্পের মূল বিষয়বস্তু ছিল আজকের যুব সমাজ শান্তির অগ্রদূত ও আগামী দিনের নেতৃত্ব।

বুধবার সকাল ১০টায় এ ক্যাম্পের উদ্বোধন করেন রাঙামাটি জেলা প্রশাসক মানজারুল মান্নান। আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ইউএনডিপির আয়োজনে রাঙামাটি সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে এ ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মানজারুল মান্নান বলেন, আজকের যুব সমাজ আগামী দিনের নেতৃত্বে আসবে। সে জন্য তাদের তৈরি হতে হবে। তাদের যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। সুন্দর সমাজ গঠনে যুব সমাজ নেতৃত্ব দেবে।

এসময় তিনি আরো বলেন, অতীতে দেশে বা আন্তর্জাতিক অঙ্গনে যে সফল আন্দোলন এবং বিজয় অর্জিত হয়েছে সবই হয়েছে যুবদের নেতৃত্বে। যুব সমাজ চাইলে মাদকমুক্ত সমাজ গঠন করতে পারে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার সাফিউল সারোয়ার, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা অঞ্জুলিকা খীসা, ইউএনডিপির কর্মকর্তা প্রসেনজিৎ চাকমা কাবিল, ঝুমা দেওয়ান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, চাকমা সার্কেল চিফ ব্যারিস্টার দেবাশীষ রায়, ঝুমা দেওয়া, প্রসেনজিৎ চাকমা কাবিল, রাঙামাটি জেলা স্কাউটের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল।

ক্যাম্পে রাঙামাটি জেলার ১০টি কলেজ থেকে ৬০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে। কলেজগুলো হলো- রাঙামাটি সরকারি কলেজ, রাঙামাটি সরকারি মহিলা কলেজ, কাউখালী কলেজ, কর্ণফুলী ডিগ্রি কলেজ, রাজস্থলী কলেজ, ঘাগড়া কলেজ, শিজক কলেজ, রাঙামাটি পাবলিক কলেজ, কাচালং ডিগ্রি কলেজ, নানিয়াচর কলেজ।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :