বাংলাদেশকে হারানোর পর ফাহিম যা বললেন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০১৭, ১০:০৩

কে ভেবেছিল গতকাল পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ হেরে যাবে! ৩৪১ রান করার পরও জয়ের স্বাদ নিয়ে মাঠ ছাড়তে পারবে না টাইগাররা! কিন্তু সেটিই হলো। পাকিস্তান দলে নবাগত ফাহিম আশরাফের কাছে হেরে মাঠ ছাড়তে হলো মাশরাফিদের। যে ফাহিমের ব্যাটিং তাণ্ডবে বাংলাদেশ হেরে গিয়েছে সেই ফাহিমের এখনও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি।

ইনিংসের ৪৩তম ওভারে পাকিস্তানের দলীয় রান যখন ২৪৯ তখন তাদের অষ্টম উইকেটের পতন ঘটে। এরপর নবম উইকেট জুটিতে ৯৩ রানের জুটি গড়ে পাকিস্তানকে জয় পাইয়ে দেন ফাহিম আশরাফ ও হাসান আলী।

৩০ বল খেলে চারটি চার ও চারটি ছক্কার সাহায্যে ৬৪ রান করে অপরাজিত থাকেন ফাহিম আশরাফ। আর ১৫ বল খেলে ২৭ রান করে অপরাজিত থাকেন হাসান আলী।

এই ম্যাচ জয়ের পর ফাহিম আশরাফ বলেন, ‘এই প্রথম আমি পাকিস্তানের হয়ে ইনিংস খেললাম। কিন্তু ঘরোয়া ক্রিকেটে আমি এমন অনেক ইনিংস খেলেছি। অনসাইডে বাউন্ডারি খুব ছোট ছিল। কিন্তু তারা সঠিক জায়গায় বল করছিল। আমরা ভেবেছিলাম স্ট্রেইট ডাউন দ্য গ্রাউন্ড খেলতে পারব। আমার স্ট্রেইটে খেলার দক্ষতা আছে’।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি ম্যাচে গতকাল মুখোমুখি হয় বাংলাদেশ ও পাকিস্তান। বার্মিংহামের এজবাস্টনে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার নয় উইকেট হারিয়ে বাংলাদেশ ৩৪১ রান সংগ্রহ করে। পরে পাকিস্তান ব্যাট করতে নেমে ইনিংসের তিন বল বাকি থাকে দুই উইকেট হাতে রেখে জয়লাভ করে।

(ঢাকাটাইমস/২৮ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :