ডিমলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৭, ১৯:৩১

নীলফামারীর ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে তিস্তার পাড়ের দুই হাজার ৫০০ পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়।

পূর্ব ছাতনাই ইউনিয়নে তিস্তার বাঁধে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন নীলফামারীর জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৭০ হাজার টাকার শুকনো খাবার বিতরণ করা হয়েছে। শুকনো খাবারের মধ্যে রয়েছে মুরি, চিরা, গুড়, দিয়াসালাই, মোমবাতী ও ডাল।

এ সময় উপস্থিত ছিলেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থপনা মন্ত্রণালয়ের উপ-সচিব আমিনুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল ইসলাম, ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল ইসলাম, নীলফামারী জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা এটিএম আক্তারুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোয়াজ্জেম হোসেন, পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম।

ডিমলা উপজেলা পূর্ব ছাতনাই ইউনিয়নের ৭০০, খগাখড়িবাড়ী ইউনিয়নের ২৫০জন, গয়াবাড়ী ইউনিয়নে ২০০, খালিশা চাপানি ৬০০, টেপাখড়িবাড়ী ইউনিয়নে ২৫০ ও ঝুনাগাছ চাপানি ইউনিয়নের ৫০০ পরিবারকে দুই দফায় একই সাথে ২০ কেজি চাল বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/১২জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :