‘পরাজয় মেনে নিতে না পারায় বিএনপি অপপ্রচার চালাচ্ছে’

ব্যুরো প্রধান, সিলেট
| আপডেট : ০৪ জুলাই ২০১৮, ১৮:৫৪ | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৮, ১৮:৩৫

খুলনা ও গাজীপুরে পরাজয় মেনে নিতে পারেনি বলেই বিএনপি নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

তিনি বলেন, সমস্যা হলো বিএনপি নির্বাচনে পরাজিত হলেই নানা অভিযোগ তুলে। কিন্তু নির্বাচন অবাধ-সুষ্ঠু হয়েছে। যে কয়েকটি কেন্দ্রে ভোটে গোলযোগ হয়েছে, সেগুলোতে আবার ভোট হচ্ছে।

বুধবার দুপুরে সিলেটের দক্ষিণ সুরমায় সিটি নির্বাচনকে সামনে রেখে জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হানিফ বলেন, গত নির্বাচনে সিলেটে বিএনপি হেফাজত ইস্যুতে মিথ্যাচার করে আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করেছিল। এছাড়া দলেও কিছু সমস্যা ছিল, কিন্তু এবার সবাই ঐক্যবদ্ধ। তাই নৌকার বিজয়ে শতভাগ আশাবাদী আমরা।

নেতাকর্মীদের উদ্দেশ্যে হানিফ বলেন, এই নির্বাচনে আমাদের শঙ্কার কোন কারণ নেই। গতবারের পরিস্থিতি এবার নেই। গতবার দলেও কিছু অনৈক্য ছিল, কিন্তু এবার আওয়ামী লীগ ঐক্যবদ্ধ।

২০১৩ সালের নির্বাচন ছিল আওয়ামী লীগের বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। জনগণ এখন উন্নয়ন অগ্রগতির পক্ষে। তাই খুলনা এবং গাজীপুরের মতই সিলেটে নৌকাকে বিজয়ী করে দুর্নীতিবাজদের রুখে দেবে জনগণ।

তিনি বলেন, সিলেটের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী যে কাজ করেছেন- সেটি সরকারের উন্নয়ন কাজ। কিন্তু তিনি প্রচার করছেন সেটি তিনি করেছেন। সরকার টাকা না দিলে তিনি টাকা কোথায় পেলেন। সরকারের এই টাকাও ঠিকমত কাজে লাগেনি। মেয়র ইচ্ছামতো লুটপাট করেছেন বলেও মন্তব্য করেন হানিফ।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

এছাড়াও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাফর সাদেক কয়েস, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন প্রমুখ বক্তব্য দেন।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীকে আহবায়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে সদস্য সচিব করে আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা করেন তিনি।

(ঢাকাটাইমস/৪জুলাই/এমএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বকশীগঞ্জে দলীয় নির্দেশ অমান্য করে উপজেলা নির্বাচনে নজরুল ইসলাম

সন্ধ্যায় আ.লীগের কার্যনির্বাহী বৈঠক, আলোচনা হবে যেসব বিষয়ে

‘ভারতের কবল থেকে প্রকৃত স্বাধীকারের দাবিতে জনগণ নীরবে প্রস্তুত হচ্ছে’

দলীয় শৃঙ্খলা ভঙ্গ: ঢাকা দক্ষিণের আ.লীগ নেতা রিয়াজকে ফের শোকজ

যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ

সরকার অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে দমনপীড়নের খড়গ নামিয়ে এনেছে: মির্জা ফখরুল

শান্তিপূর্ণ, নিরাপদ ও কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় আ.লীগ অঙ্গীকারবদ্ধ: ওবায়দুল কাদের

পথচারীদের মাঝে তৃতীয় দিনের মতো পানি ও স্যালাইন বিতরণ জাপার

মুক্তি দেওয়া হচ্ছে হেফাজতের মামুনুল হককে, আভাস দিলেন নেতারা

গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন প্রধানমন্ত্রী: রিজভী 

এই বিভাগের সব খবর

শিরোনাম :