ঈশ্বরদীতে হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৮, ১৯:৫১

পাবনার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চুরি যাওয়া দুই দিনের সেই নবজাতক কন্যা শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে শহরের বেনারসি পল্লী সংলগ্ন ভূতেরগাড়ি এলাকার আখ ক্ষেত থেকে শিশুটিকে জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছে। চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

চুরি যাওয়া ওই শিশুর মা রোজিনা খাতুন তার শিশু মেয়েকে কোলে ফিরে পেয়ে আনন্দ প্রকাশ করছেন। একদিন পর চুরি যাওয়া মেয়েকে কোলে ফিরে পেয়ে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মতো আর যেন কারও শিশু চুরি হয়ে না যায়। হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় আমার মেয়েকে এক মহিলা কান্না থামানোর কথা বলে চুরি করে নিয়ে গিয়েছিল। তিনি ঈশ্বরদী হাসপাতালের সিসি ক্যামেরা সংস্কারের দাবি তোলেন।

প্রসঙ্গত, ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের বহরপুর গ্রামের রাশেদ আলীর স্ত্রী রোজিনা খাতুনের প্রসব ব্যথা উঠলে ২১ নভেম্বর তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই দিনই রোজিনা খাতুন রাত নয়টার দিকে একটি কন্যা সন্তান প্রসব করেন। কয়েক ঘণ্টা পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে যান। অসুস্থ হয়ে পড়লে পরের দিন বৃহস্পতিবার সকাল ৬টার সময় আবার ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত এক মহিলা নবজাতক কন্যা শিশুটিকে নিয়ে কৌশলে পালিয়ে য়ায়। ঘটনার ২৬ ঘণ্টা পর শুক্রবার দুপুরে শিশুটি সুস্থ অবস্থায় উদ্ধার হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি বাহা উদ্দিন জানান, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চুরি হওয়া নবজাতক কন্যাকে শুক্রবার দুপুরে শহরের বেনারসি পল্লী সংলগ্ন ভূতেরগাড়ি এলাকার আখ ক্ষেত থেকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। তবে চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত