মির্জাপুরে কারাবন্দিসহ দুই নেতা পেলেন বিএনপির মনোনয়ন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৮, ২০:০৭

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে কারাবন্দিসহ বিএনপির দুই নেতা দলের মনোনয়নের চিঠি পেয়েছেন। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশুবিষয়ক সম্পাদক উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাঈদ সোহরাব।

সোমবার বিকালে মির্জাপুর পৌর বিএনপির সহ-সভাপতি খন্দকার মোবারক হোসেন এবং উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক ডিএম অমর এই তথ্য নিশ্চিত করেছেন।

দুই নেতার মধ্যে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা থেকে পল্টন থানা পুলিশ আটক করে নাশকতা মামলায় দেন। তিনি বর্তমানে কারাবন্দি রয়েছেন।

টাঙ্গাইর-৭ মির্জাপুর আসন থেকে বিএনপির পাঁচ নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তারা হলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশুবিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কারাবন্দি আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মোহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস সাঈদ সোহরাব, টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক একে এম আজাদ স্বাধীন, জেলা বিএনপি নেতা ফিরোজ হায়দার খান ও কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান।

সোমবার দলীয় মনোনয়নের চূড়ান্ত চিঠি পান আবুল কালাম আজাদ সিদ্দিকী এবং সাঈদ সোহরাব। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে একজনের মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে দলের দলীয় সূত্রে জানা গেছে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :