লিটন-ওয়ার্নার তাণ্ডবে সিলেটের সংগ্রহ ১৮৭

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ২০:২৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৭ রান সংগ্রহ করেছে সিলেট সিক্সার্স। দলের পক্ষে হাফ সেঞ্চুরি করেন লিটন দাস ও ডেভিড ওয়ার্নার। ওপেনিংয়ে নেমে ৪৩ বলে ৯টি চার ও একটি ছক্কার সাহায্যে ৭০ রান করেন লিটন। ৩৬ বলে ছয়টি চার ও দুইটি ছক্কার সাহায্যে ৬১ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার। ১৬ বলে তিনটি চার ও একটি ছক্কার সাহায্যে ২৬ রান করেন নিকোলাস পুরান। রংপুর রাইডার্সের বোলারদের মধ্যে শফিউল ইসলাম ৩টি ও বেনি হাওয়েল ১টি করে উইকেট শিকার করেন।

ব্যাটিংয়ে সিলেট আজ কৌশল পরিবর্তন করে। ওপেনিংয়ে লিটন দাসের সঙ্গে নামেন সাব্বির রহমান। ওপেনিংয়ে নতুন জুটিতে সিলেটের শুরুটা হয় দারুণ। ওপেনিংয়ে ৭৩ রানের জুটি গড়েন লিটন-সাব্বির। ইনিংসের নবম ওভারে বেনি হাওয়েলের বলে এলবিডব্লিউ হন সাব্বির। ২০ বলে ২০ রান করেন তিনি।

এরপর লিটনের জুটি জুটি বাঁধেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। দুজনে মিলে ৫৬ রানের পার্টনারশিপ গড়েন। ১৫তম ওভারে পার্টটাইম বোলার ক্রিস গেইল এসে একটি ব্রেক থ্রু এনে দেন। রান আউট হয়ে ফেরেন লিটন। ২৯ বলে ব্যক্তিগত অর্ধশত পূরণ করার পর ৪৩ বলে ৭০ রান করে আউট হন তিনি।

লিটন আউট হওয়ার পর ওয়ার্নারের সঙ্গে জুটি বাঁধেন নিকোলাস পুরান। ১৮তম ওভারে শফিউল ইসলামের বলে বোল্ড হন পুরান। ২০তম ওভারে দুই উইকেট নেন শফিউল। ওভারের তৃতীয় বলে আফিফকে বোল্ড করেন তিনি। চতুর্থ বলে ফরহাদ রেজার হাতে ক্যাচ হন জাকির আলী।

সংক্ষিপ্ত স্কোর

সিলেট সিক্সার্স ইনিংস: ১৮৭/৫ (২০ ওভার)

(লিটন দাস ৭০, সাব্বির রহমান ২০, ডেভিড ওয়ার্নার ৬১*, নিকোলাস পুরান ২৬, আফিফ হোসেন ৬, জাকির আলী ০, অলক কাপালি ০*; মাশরাফি বিন মর্তুজা ০/৪৩, শফিউল ইসলাম ৩/৩১, সোহাগ গাজী ০/৩৮, বেনি হাওয়েল ১/২২, ফরহাদ রেজা ০/৯, ক্রিস গেইল ০/৩৫, নাহিদুল ইসলাম ০/৭)।

(ঢাকাটাইমস/১৬ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত