রাসেল ঝড়ে হায়দরাবাদকে হারাল কলকাতা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৯, ২১:২৩ | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ২০:৫৬

ক্যারিবিয়ান বিগ হিটার আন্দ্রে রাসেল ঝড়ে দাপটে দ্বাদশ আইপিএলের প্রথম ম্যাচে জয় পেল কলকাতা নাইট রাইডার্স। হায়দরাবাদকে ৬ উইকেটে হারাল দীনেশ কার্তিকের দল।

ডেভিড ওয়ার্নারের ৮৫, জনি বেয়ারস্টোর ৩৯ এবং বিজয় শঙ্করের অপরাজিত ৪০ রানের সৌজন্যে প্রথমে ব্যাট করে হায়দরাবাদ তোলে ১৮১/৩ রান।

এদিন টস জিতে দীনেশ কার্তিক হায়দরাবাদকে ব্যাট করতে পাঠান। কেন উইলিয়ামসন কলকাতায় এলেও চোটের কারণে খেলেননি। এদিন শুরু থেকেই ব্যাট হাতে ঝড় তুললেন ডেভিড ওয়ার্নার। ৯টা চার আর ৩টে ছক্কায় ৫৩ বলে ৮৫ রানের ইনিংস খেললেন। তার আগে অবশ্য ৩৫ বলে ৩৯ রান করে আউট হন জনি বেয়ারস্টো। প্রথম উইকেটে ১১৮ রানের পার্টনারশিপ হায়দরাবাদের। এরপর বিজয় শঙ্কর ২৪ বলে ৪০ রানে অপরাজিত থাকেন।সুনীল নারিন, কুলদীপ যাদবরা প্রত্যাশা পূরণে ব্যর্থ। ৩২ রান দিয়ে ২টি উইকেট নিলেন আন্দ্রে রাসেল। একটি উইকেট নেন পীযুষ চাওলা।

ঘরের মাঠে আইপিএলের প্রথম ম্যাচ জিততে ১৮২ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস লিনকে হারায় কলকাতা। এরপর নীতিশ রানা ও রবিন উথাপ্পা জুটি টেনে তোলে কলকাতাকে। কিন্তু পর পর উইকেট হারিয়ে চাপে পরে যায় কলকাতা। রানা ৬৮ রান করেন। উথাপ্পা ৩৫ রান করেন। মাত্র ২ রান করেন দীনেশ কার্তিক। এরপরেই ইডেনে রাসেলের বিধ্বংসী ব্যাটিং। ১৯ বলে অপরাজিত ৪৯ রান করেন তিনি। আর ১০ বলে ১৮ রানে অপরাজিত থাকেন শুভমান গিল। ২ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় কিং খানের দল।

 (ঢাকাটাইমস/২৪মার্চ/এইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :