সালমান-ঐশ্বরিয়ার ‘প্রেমের ছবি’ ভাইরাল

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৯, ০৯:১০
সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের বামপাশের ছবিটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়

সোজা ক্যামেরার দিকে চোখ। মুখে লেগে আছে হাসি। পাশাপাশি বসে আছেন সালমান খান ও ঐশ্বরিয়া রাই। তবে নতুন কোনো আলোচনার ইন্ধন নেই এই ছবিতে। কারণ এ ছবি সেই সুসময়ের। যখন ডেট করছিলেন সুপারহিট দুই তারকা।

হঠাৎ করেই পুরনো এই ছবি আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সে ছবি দেখেই নস্ট্যালজিয়ায় ভেসে চলেছেন ভক্তরা।  

১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সানম’ ছবিটি। সে ছবির সেটেই সালমান-ঐশ্বরিয়ার প্রেম গভীর হয়।

কিন্তু তিন বছরের মধ্যেই অর্থাৎ ২০০২ সাল নাগাদ ভাঙন ধরে সে সম্পর্কে। সালমানের বিরুদ্ধে মানসিক এবং শারীরিক অত্যাচারের অভিযোগ তুলেছিলেন ঐশ্বরিয়া।

যদিও সেসব অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন সালমান। কিন্তু ভাঙা সম্পর্ক আর জোড়া লাগেনি। একদিকে অভিষেক বচ্চনকে বিয়ে করে সংসারী হয়েছেন ঐশ্বরিয়া।

অন্যদিকে কখনও ক্যাটরিনা কাইফ, কখনও বা লুলিয়া ভানটুরের সঙ্গে সম্পর্কের আলোচনায় জড়িয়ে পড়তে থাকেন সল্লু মিঞা।

ঐশ্বরিয়াকে বর্তমানে খুব একটা সিনেমার পর্দায় দেখা যায়। বচ্চন পরিবার ও একমাত্র মেয়ে আরাধ্যর দেখাশোনা নিয়েই সময় কাটে তার। তবে মাঝে মাঝে হাজির হন বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।

অন্যদিকে সালমান বর্তমানে ব্যস্ত একাধিক ছবির কাজ নিয়ে। কয়েকদিন আগেই শেষ করেছেন ‘ভারত’ ছবির শুটিং। এই ছবিতে তার নায়িকা ক্যাটরিনা কাইফ।

বর্তমানে চলছে ভাইজানের ‘দাবাং থ্রি’র কাজ। এখানে তার নায়িকা সোনাক্ষী সিনহা। সামনে সঞ্জয় লীলা বানসালির একটি প্রেমের ছবিতেও দেখা যাবে তাকে। সেখানে সালমানের নায়িকা থাকবেন আলিয়া ভাট।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :