মাদক বিক্রিতে বাধা, হামলায় তিন যুবক জখম

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৯, ২১:১২

ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে অবস্থান ও প্রতিবাদ করায় ছুরিকাঘাতের শিকার হয়েছেন তিন যুবক। আহতদের মধ্যে গুরুতর আহত সোহেল ও আলী আশরাফ সবুজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহত নাজমুল হোসেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সোমবার দুপুরে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের পূর্ব লাড়ুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের পরিবার জানায়, রামপুর পূর্ব বাজারের স্থানীয় চিহ্নিত মাদক কারবারিরা মাদক নিয়ে পাশের পূর্ব লাড়–য়া গ্রামে বিক্রির চেষ্টা করলে স্থানীয় যুবকরা তাতে বাধা দেয়। সবুজ ও তার চাচাতো ভাই সোহেল এবং নাজমুল হোসেন ঘটনাটি জানতে গেলে তাদের ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করে। এদের অবস্থা গুরুতর হওয়ায় আহতদের পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও চাঁদপুরে ভর্তি করা হয়।

স্থানীয় ইউপি সদস্য বাচ্চু পাটওয়ারী জানান, ‘এলাকায় মাদকসেবী ও ব্যবসায়ীর সংখ্যা বেড়ে গেছে। আমার ছেলে আলী আশরাফ সবুজসহ লোকজন মাদক বিক্রিতে বাধা দিতে গেলে তাদের ওপর হামলার ঘটনা ঘটে’।
তিনি বাদী হয়ে মামলা করেছেন বলে জানান।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, ঘটনার বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :