চাহারের ঘূর্ণি জাদুতে মুম্বাইয়ের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ০৯:২৮

অল্প রানের লক্ষ্যমাত্রা। মুম্বাইয়ের বিরুদ্ধে সেই অল্প রান তুলতে কার্যত হিমশিম খেতে হল দিল্লির সৈনিকদের। আর যাঁর বোলিংয়ে দিল্লির শক্তপোক্ত ব্যাটিং লাইন আপ মাঠে মারা গেল তিনি ১৯ বছর বয়সী লেগস্পিনার রাহুল চাহার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার দিনের একমাত্র ম্যাচে দিল্লির ফিরোজ শাহ কোটলায় মুখোমুখি হয় দিল্লি ক্যাপিটালস ও মুম্বাই ইন্ডিয়ান্স। টস জিতে ব্যাট করতে নেমে দিল্লির সামনে ১৬৯ রানের টার্গেট রাখে রোহিত শর্মার দল। অন্যদিকে, ২০ ওভার ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১২৮ রান তোলে দিল্লি। রোহিত বাহিনীর কাছে ৪০ রানে হারতে হয় দিল্লিকে।

মুম্বইয়ের ওপেনিং জুটি ক্যাপ্টেন রোহিত এবং কুইন্টন ডি কক করেন যথাক্রমে ৩০ ও ৩৫ রান। শুরুটা ভালো হলেও ভিত নড়বড়ে হতে শুরু করে রোহিত আউট হওয়ার পরেই। সূর্যকুমার যাদব ২৬ রান, ক্রুনাল পান্ডিয়া ৩৭ রান এবং হার্দিক পান্ডিয়া করেন ৩২ রান। ৫টি উইকেট হারিয়ে ১৬৮ রান তোলে মুম্বাই। দিল্লির হয়ে সর্বাধিক উইকেট তুলে নেন কাগিসো রাবাদা। ৪ ওভার বল করে ৩৮ রান দিয়ে ২ উইকেট তুলে নেন তিনি।

দিল্লির ওপেনিং জুটি শুরুটা ভালো করলেও ধস নামতে শুরু করে তাঁরা আউট হতেই। পৃথ্বী এবং শিখর করেন ২০ এবং ৩৫ রান। আর তার পরে অক্ষর প্যাটেল ছাড়া আর কেউই সেভাবে মুখ তুলে দাঁড়াতে পারেনি। একের পর এক পড়তে শুরু করে দিল্লির উইকেট। যাঁর দৌলতে ঝড়ের গতিতে উইকেট পতন হয় দিল্লির তিনি হলেন রাহুল চাহার। ৪ ওভার বল করে মাত্র ১৯ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন চাহার। পৃথ্বী শ, শিখর ধাওয়ান এবং শ্রেয়াস আয়ারের মতো গুরুত্বপূর্ণ তিনটি উইকেট নিয়ে নেন এই তরুণ তুর্কি। ৯ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন দ্বিতীয় অবস্থানে আছে মুম্বাই ইন্ডিয়ান্স।

(ঢাকাটাইমস/১৯ এপ্রিল/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :