শখের অভিনয় ছাড়ার গুঞ্জন

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১১:৫০

বাংলাদেশের শোবিজের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। একটা সময়ে নাটক ও বিজ্ঞাপনে ধারাবাহিকভাবে কাজ করেছেন এই তারকা। কুড়িয়েছেন খ্যাতি। কিন্তু বর্তমানে অভিনয়ে একেবারেই অনিয়মিত তিনি। গত বছর বৃন্দাবন দাস রচিত ও সাগর জাহান পরিচালিত ‘ডি ২০’ ধারাবাহিক নাটকে তাকে শেষ দেখা গিয়েছিল। তাও প্রথমের কয়েকটি পর্বে।

এরপর ‘ডি ২০’ ধারাবাহিকের কাজ ছেড়ে লাপাত্তা হয়ে যান শখ। গত প্রায় এক বছর নাটক, বিজ্ঞাপন কোথাও তার দেখা নেই। দেখা মিলছে না কোনো অনুষ্ঠানেও। এমনকী, সোশ্যাল মিডিয়ার কোনো মাধ্যমেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যক্তিগত সেলফোনও বন্ধ। তার এমন গা ঢাকা দিয়ে থাকা জন্ম দিয়েছে নতুন গুঞ্জনের। নাট্যাঙ্গণের অন্দরে ফিসফাস, তাহলে কি অভিনয় থেকে বিদায় নিলেন শখ?

এই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী শখের মা শাহিদা কবির। গণমাধ্যমকে তিনি জানান, দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ। অসুস্থ মায়ের দেখাশোনা করার জন্য শখ সার্বক্ষণিক তার সঙ্গে থাকেন। তাকে সময় দেন, তার সঙ্গে গল্প করেন। তাই কিছুদিন অভিনয় থেকে দূরে মেয়ে। তবে এই বিরতি ভেঙে শখ খুব তাড়াতাড়ি আবার অভিনয়ে ফিরবেন বলে জানান তার মা। কিন্তু ফিরবেন কি নায়িকা?

শখের অভিনয়ে হাতেখড়ি ২০০২ সালে। ওই বছর শিশুশিল্পী হিসেবে ‘স্বাক্ষর’ নামে একটি নাটকে তিনি অভিনয় করেন। এরপর ধারাবাহিক ‘অদ্ভুতুরে’-এর মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু। এরপর থেকে বর্তমান পর্যন্ত তিনি উপহার দিয়েছেন বহু দর্শকপ্রিয় নাটক। এছাড়া তিনি সিটিসেল, বিডি গুঁড়া মসলা, ইউরো লেমন, তোশিন ফ্যান ও বাংলালিংক সহ বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপনে কাজ করেছেন। ‘বলো না তুমি আমার’ নামে একটি সিনেমায়ও তাকে দেখা গেছে।

ক্যারিয়ারে যখন জোয়ার, সে সময় ২০১৬ সালে সহ-অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেন শখ। কিন্তু সে সংসার টেকেনি বেশিদিন। পরের বছরই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের সেই বিষাদ কাটিয়ে নিলয় অভিনয়ে নিয়মিত হলেও ভাটা পড়ে শখের কেরিয়ারে। গত বছর ‘ডি ২০’ ধারাবাহিকে কাজ করার সময় থেকে তিনি অভিনয়ে অমনোযাগী হয়ে পড়েন। কাজ ছেড়ে চলে যান আড়ালে।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :