রোমে হাসান ইকবালের আয়োজনে ইফতার মাহফিল

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০১৯, ২২:৫৭

ঢাকা  জেলার নবাবগঞ্জের কৃতি সন্তান কমিউনিটি ব্যক্তিত্ব ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবালের ব্যক্তিগত ও পরিবারের পক্ষ থেকে প্রতিবছরের ন্যায় এবারও রোজাদারদের সম্মানে হাসান ইকবালের মরহুম বাবা, মা ও সদ্য প্রয়াত ভাই ইউসুফ ইকবালের আত্মার মাগফেরাত কামনায় তার পরিবারের পক্ষ থেকে সোহেল ইকবাল, রানা ইকবাল, মাসুদ ইকবাল, আমজাদ ইকবাল, শাহিন ইকবাল, কামাল হোসেন ইকবালের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল হয়েছে।

রাজধানী রোমের তুসকোলানায় মসজিদ-এ-উমর এ আয়োজিত এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দূতাবাসের কাউন্সিলন সিকদার আশরাফুল হক ও প্রথম সচিব শেখ সালেহ আহমদ।

এছাড়াও কমিউনিটি ব্যক্তিত্ব কে.এম লোকমান হোসেন, আবদুর রশিদ, জসিম উদ্দিন, আফতাব বেপারী, লুৎফর রহমান, মঞ্জুর আহমেদ মঞ্জু, আতিয়া রসূল কিটন, উজ্জল মৃধা, এনায়েত করিম, আলাউদ্দিন শিমুলসহ বিভিন্ন সামাজিক ও আঞ্চলিক সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় হাসান ইকবাল তার পরিবারসহ সকল প্রবাসীর জন্য দোয়া কামনা করেন। তিনি রমজান মাস থেকে শিক্ষা নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সমাজ গঠনের আহ্বান করেন।

শেষে মসজিদের ইমাম বিশ্ব মুসলিম জাহানে শান্তি ও প্রবাসীদের সমস্যার সমাধান এবং সকলকে মুসলমানের মুক্তিসহ হাসান ইকবালের পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন।

(ঢাকাটাইমস/১৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :