বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ ছাত্রের লাশ আত্রাই নদীতে

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৯, ১৬:৫৩
ফাইল ছবি

দিনাজপুরের চিরিরবন্দরে সেতুর নিচে আত্রাই নদীতে ভেসে উঠল তাসফিক আহমেদ নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ। বুধবার সকাল ৮টায় আত্রাই নদীর সেতুর নিচে রাবার ড্যামে থেকে ২০০ গজ দূরে তার লাশটি উদ্ধার করা হয়। গত মঙ্গলবার বিকালে সহপাঠীদের সঙ্গে রাবার ড্যামে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যান তাসফিক।

নিহত তাসফিক আহমেদ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি চট্টগাম জেলায়।

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল মান্নান জানান, হাবিপ্রবির নয়জন ছাত্র মোহনপুর আত্রাই নদীর সেতুর নিচে রাবার ড্যামে গোসল করতে যান। গত মঙ্গলবার বিকাল ৪টার দিকে তারা গোসল করতে নামে। এরপর তারা তাদের একজন সহপাঠীকে খুঁজে পাননি। পরে তারা ঘটনাটি জানালে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস বিকাল সাড়ে ৫টা থেকে উদ্ধার অভিযান চালায়। কিন্তু পানি বেশি হওয়ায় তারা নিখোঁজ তাসফিক আহমেদকে উদ্ধার করতে পারেনি।
পরে রংপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। সেখান থেকে ডুবুরিরা এসে আবার উদ্ধার কাজ শুরু করে। কিন্তু তারাও লাশ উদ্ধার করতে ব্যর্থ হয়। গতকাল সকালে লাশটি নদীতে ভেসে উঠে।

চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :