সুবর্ণচরে ডাকাতের হামলায় গৃহবধূসহ আহত ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৯, ১৫:২৭

এমআরএফ টাইয়ারের কান্ট্রি ডিলার রেজাউর রহমানের গ্রামের বাড়ি নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় রেহানা বেগম নামে এক গৃহবধূ ও নওশিন জাহান নামে এক স্কুলছাত্রী আহত হয়েছেন। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

শনিবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এর আগে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ৩নং ওয়ার্ড হাজীপুর গ্রামের রেজাউর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, কবির আহম্মদ ভূঁইয়ার স্ত্রী রেহানা বেগম ও জিয়াউর রহমানের মেয়ে নওশিন জাহান।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে ১০/১২ জনের অস্ত্রধারী একদল ডাকাত রেজাউর রহমানের বাড়িতে প্রবেশ করে। পরে তারা বাড়ির প্রধান গেটের দুটি তালা ও ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা স্কুলছাত্রী নওশিন জাহানকে বেঁধে মারধর ও রেহানা বেগমকে কুপিয়ে জখম করে ঘরে থাকা নগদ ৩৫হাজার টাকা ও অন্তত পাঁচ ভরি স্বর্ণসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। আহতরা জানান, ডাকাত দলের প্রতিটি সদস্য মুখোশধারী থাকা তারা কাউকে চিনতে পারেননি।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২২জুন/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :