সাত বগি নিয়ে ঢাকার পথে উপবন এক্সপ্রেস

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০১৯, ১০:১১ | প্রকাশিত : ২৪ জুন ২০১৯, ০৯:১৯
ফাইল ছবি

মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলায় দুর্ঘটনাকবলিত আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনটি সাতটি বগি নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে।

গতকাল রাত সোয়া তিনটার দিকে ট্রেনটি কুলাউড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। সকাল ১০টার মধ্যে ট্রেনটি ঢাকার কমলাপুর রেলস্টেশনে পৌঁছার কথা রয়েছে।

রবিবার রাত ১২টার দিকে কুলাউড়া উপজেলার বরমচাল রেলক্রসিং এলাকার অদূরে ব্রিজ ভেঙে খালে পড়ে যায় উপবন এক্সপ্রেসের দুটি বগি। লাইনচ্যুত হয় আরও তিনটি বগি।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার কাজে অংশ নেয় ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট। একে একে উদ্ধার করা হয় সাতটি লাশ। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করা হয় শতাধিক মানুষকে।

দুর্ঘটনার পর ট্রেনটির ১৭ বগির মধ্যে সাতটি বগি নিয়ে ঢাকার পথে রওনা হয় উপবন এক্সপ্রেস। এছাড়া পাঁচটি বগি সকালে উদ্ধার করে আনা হয় কুলাউড়া রেলস্টেশনে।

কুলাউড়া রেল স্টেশন মাস্টার আনসার উদ্দিন বলেন, দুর্ঘটনার পর রাত সোয়া তিনটার দিকে উপবন এক্সপ্রেসের সাতটি বগি কুলাউড়া স্টেশনে ছেড়ে আসে। সোমবার সকাল ১০টার মধ্যে ট্রেনটি ঢাকায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে।

দুর্ঘটনার ফলে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। বগি উদ্ধারের পর রেললাইন স্বাভাবিক করতে কত সময় লাগবে তা কেউ বলতে পারছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ঢাকাটাইমস/২৪জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :