সুনামগঞ্জে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০১৯, ২২:১৬

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ইঁদুরের বিষ খেয়ে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন। আত্মহত্যাকারীরা হলেন,উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের ভাটি দৌলতপুর গ্রামের অম্রিকা তালুকদার ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার।

শুক্রবার দুপুরে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়েটির বয়স নয় ও ছেলেটির বয়স ছয় বছর।

জামালগঞ্জ থানার ওসি সাইফুল ইসলাম জানান, ভাটি দৌলতপুর গ্রামে স্বামী-স্ত্রী একসাথে আত্মহত্যা করেছে। কি কারণে তারা আত্মহত্যা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রামের লোকজন জানান, শুক্রবার একাদশীর উপবাস ব্রত করেন অম্রিকা তালুকদার ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার। বেলা ১১টায় উপবাস ভেঙে প্রসাদ তৈরি করেন। প্রসাদে ইঁদুরের বিষ মিশিয়ে দেন অম্রিকা। পরে স্বামী-স্ত্রী দুইজনই এই প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

মা-বাবাকে অসুস্থ হতে দেখে ছেলে-মেয়েরা আশপাশের লোকজনকে ডেকে আনেন। খবর পেয়ে স্বজনরা আহত দুইজনকেই জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যান। অম্রিকা তালুকদার রাস্তায় মারা যান। পরে বিকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তার স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য অজিত সরকার বলেন, গ্রামের লোকজন জানিয়েছেন অম্রিকা তালুকদার ও তার স্ত্রী প্রসাদের সাথে বিষ মিশিয়ে খেয়ে আত্মহত্যা করেছেন। অম্রিকা তালুকদার মানসিক রোগে ভুগছিলেন বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :