ঢাকার বিএনপি নেতা দলবল নিয়ে জাপায়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুলাই ২০১৯, ১৯:১৫ | প্রকাশিত : ২২ জুলাই ২০১৯, ১৮:৩৪

রাজনৈতিক নেতাদের দলবদলের ঘটনা নতুন নয়। এবার বিএনপির ঢাকা মহানগর উত্তরের একজন সাংগঠনিক সম্পাদক শতাধিক নেতাকর্মীকে নিয়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন। বিএনপির এই নেতার নাম সৈয়দ মঞ্জুর হোসেন। যোগ দিয়ে তিনি বলেছেন, দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও এখনো তিনি জনগণের কল্যাণে কাজ করার সুযোগ পাননি। এজন্য নতুন দলে তার যোগ দেয়া।

সোমবার দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে জাপায় যোগ দেন এই বিএনপি নেতা।

এসময় মঞ্জুর হোসেন বলেন, ‘১৯৮৬ সাল থেকে আমি বিএনপির রাজনীতি করছি। বিগত এক যুগ হয়ে গেল জনগনের কল্যাণে কোনো কাজ করার সুযোগ পাচ্ছি না। এরশাদের মৃত্যুর পর তার জনপ্রিয়তা দেখে আমি অনুপ্রাণিত হই। এরশাদের আদর্শ ছিল জনকল্যাণমূলক। তার অহিংস রাজনীতির আদর্শে অনুপ্রাণিত হয়ে আজ  থেকে আমি জাপার রাজনীতিতে যোগদান করলাম।’

সৈয়দ মনজুর হোসেনকে অভিনন্দন জানিয়ে জিএম কাদের বলেন, ‘আমরা এখনো শোকাহত। আপনাদের এই যোগদান শোককে শক্তিতে পরিণত করবে।’

‘জাপার রাজনীতিতে বিশ্বাস করেই বিএনপির নেতাকর্মীরা যোগদান করছেন। আগামীতে আরও নেতাকর্মী জাপা যোগ দেবেন বলে আমি আশা করি।’

জাপা চেয়ারম্যান বলেন, ‘বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দেশ। আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদই এদেশের সকল ধর্মের মানুষকে শান্তি ও নিরাপত্তার মধ্যে সহাবস্থানের পরিবেশ সৃষ্টি করেছেন। আমরা তার আদর্শই বাস্তবায়ন করে যাব।’

জানা গেছে, জাপার রাজনীতিতে যোগ দিয়েই বিএনপি নেতা সৈয়দ মঞ্জুর হোসেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য পদে নিয়োগ পেয়েছেন। এ সংক্রান্ত একটি নির্বাহী আদেশ শিগগিরই গণমাধ্যমে পাঠানো হতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয় ও সুজন দে প্রমুখ।

(ঢাকাটাইমস/২২জুলাই/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :