ডাকাতি ও ছিনতাই চক্রের ১৪ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৯, ২০:৫৪

রাজধানীর মোহাম্মদপুর এবং তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় পৃথক তিনটি অভিযানে সংঘবদ্ধ ডাকাত ও ছিনতাইকারী চক্রের ১৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-  জুম্মন, বেলাল,  রুবেল, শওকত,  রিয়াজুল ইসলাম, নুর জামান, ইমন হোসেন, দুলাল হোসেন, মোবারক হোসেন, উজ্জল গাইন, ফালান মিয়া ওরফে ফয়সাল, মহসিন এবং  মহরম আলী।

এ সময় তাদের কাছ থেকে দুটি চাপাতি, চারটি চাকু, পাঁচটি ছুরি, তিনটি ড্যাগার এবং নয়টি মোবাইল উদ্ধার করা হয়।

মঙ্গলবার র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার রাতে মোহাম্মদপুরের খিলজি রোডের শ্যামলী শিশু পার্কের ভিতর পশ্চিম-দক্ষিণ কোণে হালকা অন্ধকারাচ্ছন্ন ফাঁকা জায়গা থেকে সংঘবদ্ধ ডাকাত দলের ছয়জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। রাতের বেলায় তারা এরকম দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়িতে গ্রিল কেটে ও তালা ভেঙে ঢুকে ডাকাতি করে থাকে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ওইদিন সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে রাত আটটা পর্যন্ত মোহাম্মদপুর বেড়িবাঁধের জামাল উদ্দিনের নার্সারির পূর্বপার্শ্বে বুদ্ধিজীবী রোডের পাকা রাস্তার উপর এবং শ্যামলী শিশু পার্কের ভেতর পশ্চিম-দক্ষিণ কোণে পৃথক দুটি অভিযান চালিয়ে আটজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন স্থানে ছিনতাই  করে আসছে। তারা ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং শপিংমলের সামনে থেকে ছিনতাই করে থাকে। রাস্তা পারাপারের সময় সাধারণ জনগণের সাথে থাকা ব্যাগ চাকু দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :