এমপি পঙ্কজের মামলায় দুই আসামির স্বীকারোক্তি

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৭

বরিশাল-৪ আসনের সাংসদ পংকজ দেবনাথের নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইউটিউবে অশ্লীল ভিডিও ছড়ানোর মামলায় দুই আসামি আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

তিন দিনের রিমান্ড শেষে বুধবার ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়ার কাছে তারা জবানবন্দি দেন।

আসামিরা হলেন, জয়পুরহাটের দক্ষিণপাড়ার আব্দুস জব্বার প্রামাণিকের ছেলে আমান হাসান শিপন (২৩) ও একই জেলার ভাদশাহ ইউনিয়নের সাইফুল ইসলামের ছেলে মো. বাহুল ইসলাম ওরফে মেজবাহ (২৭)।

এর আগে রাজধানীর ধানমন্ডি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের এ মামলায় এ আসামিদের গত ১৪ সেপ্টেম্বর তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

সাংসদ পংকজ দেবনাথের অনলাইন এডমিন আলফারেজ ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনে গত ১১ সেপ্টেম্বর ধানমন্ডি থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, কিছু ইউটিউব লিংক থেকে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ দেবনাথ রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ছদ্মবেশ ধারণ করে অশ্লীল ভিডিওর শিরোনামে তার নাম ও ছবি সংযুক্ত করে ভাইরাল করে প্রচারণা চালানো হচ্ছে। ফলে বিষয়টি রাজনৈতিক মহল ও তার আত্মীয়-স্বজনদের মধ্যে জানাজানি হয়। এতে বর্তমানে তার  ও তার পরিবারের স্বাভাবিক জীবন ভীষণভাবে অতিষ্ঠ এবং হতাশাগ্রস্ত হয়ে পড়েছে। তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও অপমাণিত করার ঘৃণ্য ষড়যন্ত্রে এই জঘন্য অপরাধটি সংঘটিত করেছে। ছদ্মবেশ ধারণকৃত ফেইক ফেসবুক আইডিগুলো ও ইউটিউব হতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে প্রচার করে তার মানহানি, ভাবমূর্তি, শান্তি ক্ষুণ্ন করেছে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :