পর্তুগালে এলডিপি নেতা সেলিমকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১২

পর্তুগালের লিবসনে এলডিপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিমকে সংবর্ধনা দিয়েছে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল।

দেশটির স্থানীয় সময় বুধবার লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকা মার্তৃম-মনিজের রাঁধুনী রেস্টুরেন্টে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং নাঈম হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিসবাহ উদ্দিন রাকিব। শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া।

সংবর্ধনার শুরুতেই বৃহত্তর নোয়াখালীর সন্তান সেলিমকে ফুল দিয়ে বরণ করে নেন বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতারা। ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় সেলিমের সফরসঙ্গী ব্যবসায়ী নজরুল ইসলাম পিন্টু ও আশরাফ হোসেনকেও।

কর্মব্যস্ততার মাঝেও স্বল্প সময়ের মধ্যে এমন আয়োজন করায় প্রবাসীদের ধন্যবাদ জানান শাহাদাত হোসেন সেলিম। সবাইকে ধন্যবাদ দিয়ে এলডিপি নেতা ও বিজিএমইএর সদস্য সেলিম বলেন, ‘প্রবাসীরা আমাদের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি। নানা সময়ে দেশে গেলে তাদের বিমানবন্দরসহ বিভিন্ন জায়গায় হয়রানির শিকার হতে হয়। অনেক প্রবাসীর লাশ দেশে পাঠানো নিয়ে ভোগান্তি হয়। আমি সবসময় প্রবাসীদের এসব অধিকারগুলো নিয়ে কথা বলি। এই সমস্যাগুলো নিরসন হওয়া উচিৎ। পর্তুগাল প্রবাসী সকলের প্রতি শুভকামনা রইল।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পর্তুগালে প্রথম বাংলাদেশি সিদ্দিকুর রহমান, প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব রানা তাসলিম উদ্দিন, মো. শাহজাহান নাসির প্রমুখ। বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতৃবৃন্দ ছাড়াও অনুষ্ঠানে কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও দেন প্রবীণ কমিউনিটি নেতা রানা তাসলিম উদ্দিন, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান মাসুদ, মাঈন উদ্দিন মাস্টার, মনজুরুল হোসেন জিন্নাহ, আল মাসুদ সুমন প্রমুখ।

সমাপনী বক্তব্যে সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীর সংবর্ধিত অতিথিকে শুভেচ্ছা জানিয়ে ও উপস্থিত কমিউনিটি ব্যক্তিবর্গকে ধন্যবাদ জানান। শেষে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

মালয়েশিয়ায় ‘ইসলামি ব্যাংকিং সমস্যা ও সম্ভাবনা: প্রেক্ষিত বাংলাদেশ’ আলোচনা

সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

ম্যারাডোনার মৃত্যুতে কাঁদছে ইতালির নাপোলির বাসিন্দারা

আটকেপড়া লিবিয়া প্রবাসীদের ফেরাতে উদ্যোগ নিচ্ছে দূতাবাস

‘সন্ত্রাসবাদ-দুর্যোগ মোকাবেলায় কাজ করছে ব্রিটেন-বাংলাদেশ’

ইতালিতে বাংলাদেশির রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা

প্রধানমন্ত্রীর চাচি ও সাবেক ডেপুটি স্পিকারের মৃত্যুতে ইউরোপিয়ান আ. লীগের শোক

বাহরাইনের প্রধানমন্ত্রীর মৃত্যুতে বাংলাদেশ দূতাবাসের সভা

লেবাননে আ.লীগের আহবায়ক কমিটি

বাহরাইনের প্রধানমন্ত্রীর মৃত্যুতে বাংলাদেশ সমাজের দোয়া মাহফিল

এই বিভাগের সব খবর

শিরোনাম :